shono
Advertisement

বিয়ের প্রস্তাব পেলেন শ্রীলেখা! ‘পাত্র সুবিধার তো?’ জানতে চাইলেন অভিনেত্রী

সরাসরি বিয়ের প্রস্তাব পেয়ে কিছুটা হতবাক অভিনেত্রী।
Posted: 03:10 PM May 31, 2023Updated: 08:48 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তোমাকে বিয়ে করতে চাই, তোমাকে ছাড়া আমি বাঁচতে পারব না!’ সকাল সকালই ফেসবুকে বিয়ের প্রস্তাব পেলেন শ্রীলেখা মিত্র। মৃণ্ময় চট্টোপাধ্য়ায় নামে এক অনুরাগী স্পষ্টই শ্রীলেখা লিখলেন ‘তোমাকে বিয়ে করতে চাই’।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বরাবরই দারুণ অ্য়াক্টিভ শ্রীলেখা। অনুরাগীদের সঙ্গে হামেশাই ভাগ করে নেন মনের কথা, রাগ, অনুরাগ, অভিমান। প্রেম, ভালবাসার ব্যাপারেও বিন্দাস শ্রীলেখা। আর তাই তো বৃষ্টি নামলে কবিতার ছন্দে প্রেমিক খোঁজেন বাইকে চড়ে ঘুরে বেড়ানোর জন্য। পথপশুকে ভালবাসলে কফি ডেটেও যান। তবে এবার সররাসরি বিয়ের প্রস্তাব পেয়ে কিছুটা হতবাক অভিনেত্রী।

[আরও পড়ুন: প্রকাশ্যে বাতকর্ম! এ কী কাণ্ড প্রিয়াঙ্কা চোপড়ার? নিজেই ফাঁস করলেন ‘গোপন কথাটি’]

অনুরাগীর কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে অবশ্য উত্তরও দিয়েছেন শ্রীলেখা। অন্য ভক্তদেরকেই দায়িত্ব দিয়েছেন পাত্রের খোঁজ নেওয়ার। বিয়ের প্রস্তাব দিলেই হবে, সুবিধার হতে হবে তো! তাই তো শ্রীলেখা লিখলেন, ”দেখো তোমরা খোঁজ খবর নিয়ে, পাত্র সুবিধার কিনা!”

শ্রীলেখার এই পোস্টের নীচে অন্য় অনুরাগীরাও নানারকম বুদ্ধি দিয়েছেন অভিনেত্রীকে। কেউ কেউ পাত্রের প্রতি মায়াও দেখিয়েছেন। অনেকে শ্রীলেখাকে বলেছেন, এই বিয়ের একটাই শর্ত, পথপশুদের ভালবাসতে হবে! বুধবার দুপুরে পুরো বিষয়টাকে নিছক মজার ছলেই দেখছেন শ্রীলেখা মিত্র।

[আরও পড়ুন: ‘যদি আবার জন্ম হয়…’, প্রথম মৃত্যুবার্ষিকীতে KK স্মরণে ইমন-মনোময় ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement