shono
Advertisement

মুম্বইয়ের অটোতে পাশাপাশি স্বস্তিকা-সুমন, মায়ানগরীর ব্যস্ত রাস্তায় ‘বন্ধুত্ব’ ফিরল?

সুমনকে প্রিয় মানুষ বলে উল্লেখ করেছেন স্বস্তিকা।
Posted: 11:55 AM Jun 10, 2023Updated: 12:09 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায় ও পরিচালক সুমন মুখোপাধ্য়ায় নিয়ে টলিপাড়ায় নানা গুঞ্জন শোনা যেত। তবে সম্পর্ক নিয়ে নানা কিছু রটলেও, স্বস্তিকা ও সুমন মুখ খোলেননি কখনও। সময় এগিয়েছে, সেই দিনও আর নেই। তবে গুঞ্জন যতই থাকুক না কেন, নিজেদের বন্ধুত্বকে কিন্তু একেবারেই পুরনো হতে দেননি স্বস্তিকা ও সুমন। আর তাই তো মুম্বইয়ে দেখা হতেই ফের যেন রিচার্জ করে ফেললেন ফেলে আসা বন্ধুত্বের সম্পর্ককে। আর সেই ছবি পোস্ট করে বন্ধুত্ব নিয়ে দু’কলম লিখে ফেললেন স্বস্তিকা।

Advertisement

ফেসবুকে স্বস্তিকা যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে মুম্বইয়ের অটোতে সুমনের পাশে বসে আছেন স্বস্তিকা। দুজনের মুখেই উজ্জ্বল হাসি। স্বস্তিকা লিখলেন, শোনা যায় কারও সঙ্গে যদি সম্পর্ক সাত বছর টিকে যায়, তাহলে সে সম্পর্ক হয় চিরকালীন। আমার প্রিয় মানুষ সুমন মুখোপাধ্য়ায়।

[আরও পড়ুন: নিম্নাঙ্গে নামমাত্র কাপড়, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পুরনো ছবিতেই নেটদুনিয়ায় ঝড় জিনাত আমানের]

এই পোস্টে মুম্বইয়ের যানযটের প্রসঙ্গও টানলেন স্বস্তিকা। অভিনেত্রী লিখলেন, ”এখানে যানজটের কোনও ভরসা নেই। বাড়ি থেকে গন্তব্যে পৌঁছনোর সময় যদি ২০ মিনিট দেখায়, কিছুটা সময় এগোলে জ্যাম থাকবেই। আর তা ২০ মিনিটই দেখাবে।”

কখনও সৃজিত মুখোপাধ্যায়, কখনও পরমব্রত চট্টোপাধ্য়ায়। বার বারই স্বস্তিকাকে নিয়ে টলিপাড়ায় নানা গুঞ্জন। তবে ঠোঁট কাটা নায়িকা বলে পরিচিত স্বস্তিকা এসব নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। বলা যায় পাত্তাই দেননি।

[আরও পড়ুন: ‘রামায়ণ নিয়ে ছেলেখেলা হচ্ছে’, ‘আদিপুরুষ’ চুম্বন বিতর্কে কৃতী স্যাননকে কটাক্ষ ‘সীতা’ দীপিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement