shono
Advertisement

‘বিরাট রোজ জেতাবে না’, নেদারল্যান্ডস ম্যাচের আগে দুই তারকাকে তুলোধোনা প্রাক্তনীর

বৃহস্পতিবার নেদারল্যান্ডসকে হারালেই বিশ্বকাপ সেমিফাইনালের টিকিট কার্যত পাকা হতে পারে ভারতের।
Posted: 04:53 PM Oct 26, 2022Updated: 04:53 PM Oct 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের শুরুতেই হাড্ডাহাড্ডি লড়াই দেখার সুযোগ পেয়েছেন ক্রিকেটপ্রেমীরা। রুদ্বশ্বাস ম্যাচে পাকিস্তানকে হারিয়ে প্রতিশোধ নেয় রোহিত শর্মার ভারত। তবে এই জয়ের কৃতিত্ব অনেকখানি কেড়ে নিয়েছেন বিরাট কোহলি এবং তাঁর দোসর হার্দিক পাণ্ডিয়া। কিন্তু পাক পেসারদের সামনে ভারতীয় টপ অর্ডার যেভাবে ধসে পড়েছে, না নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন প্রাক্তনীরাও। এবার দুই ভারতীয় (Team India) তারকাকে কার্যত ধমক দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মদন লাল।

Advertisement

অপরাজিত ৮২ রানের অনবদ্য ইনিংস খেলে মেলবোর্নে দলকে জিতিয়েছেন বিরাট কোহলি। তবে বাবর আজমদের বিরুদ্ধে বেশ হতাশাজনক পারফরম্যান্স রোহিত শর্মা, কেএল রাহুলদের। আর তাই বিশ্বকাপের বাকি ম্যাচের আগেই দুই ওপেনারকে তুলোধোনা করলেন মদন লাল। তাঁর সতর্কবার্তা, “বিরাট কোহলির (Virat Kohli) ইনিংস এককথায় অসাধারণ। এমন ইনিংস আগে কখনও দেখিনি। কিন্তু কোহলি তো সব ম্যাচ জেতাবে না। এটা একটা বড় টুর্নামেন্ট। কোনও একজনের উপর ভরসা করে জেতা যাবে না।”

[আরও পড়ুন: ‘এসব বরদাস্ত নয়’, রোহিতদের নিম্নমানের খাবার নিয়ে ফুঁসছে BCCI, কী প্রতিক্রিয়া আইসিসির?]

মদন লাল মনে করেন, নেদারল্যান্ডস ম্যাচে নামার আগেই সতর্ক হতে হবে রোহিত ও রাহুলকে। আরও শক্ত হাতে ব্যাট ধরতে হবে তাঁদের। ওপেন করতে নেমে আরও দায়িত্ববান হতে হবে তাঁদের। মদন লালের আশা, দলগতভাবে খেললে বৃহস্পতিবার নেদারল্যান্ডসকে হারিয়ে বিশ্বকাপ (T-20 World Cup) সেমিফাইনালের টিকিট কার্যত পাকা করে ফেলতে পারবে ২০০৭ সালের টি-২০ বিশ্ব চ্যাম্পিয়নরা।

পাকিস্তানের বিরুদ্ধে ১৬০ রানের লক্ষ্য নিয়ে নেমে ৭ বল খেলে ৪ রানেই আউট হয়ে যান রোহিত শর্মা। তাঁরও আগে ভারতীয় ইনিংসের দ্বিতীয় ওভারেই ৮ বলে ৪ রান করে প্য়াভিলিয়নে ফে রাহুল। ছ’ওভারের মধ্যে চার উইকেট হারিয়ে যখন রীতিমতো চাপে ভারতীয় দল, তখনই ব্যাটন ধরেন বিরাট কোহলি ও পাণ্ডিয়া। তবে মদন লাল চাইছেন, টুর্নামেন্ট জয়ের লক্ষ্য থাকলে দ্রুত রানে ফিরুন রোহিত-রাহুল।

[আরও পড়ুন: SSC-প্রাথমিক চাকরিপ্রার্থীদের ধরনামঞ্চে ভাইফোঁটার আয়োজন, হাজির সেলিম ও দিলীপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement