shono
Advertisement

ওয়েব সিরিজের পর এবার বড়পর্দায় ‘তারানাথ তান্ত্রিক’! প্রকাশ্যে ছবির পোস্টার

কবে থেকে শুরু এই ছবির শুটিং?
Posted: 04:29 PM Nov 09, 2022Updated: 04:29 PM Nov 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজের পর এবার বড়পর্দায় আসতে চলেছে সাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্য়োপাধ্য়ায় ও পুত্র তারাদাস বন্দ্যোপাধ্য়ায়ের লেখা কাহিনিমালা  ‘তারানাথ তান্ত্রিক’। বড়পর্দায় ‘তারানাথ তান্ত্রিক’ তৈরি করছেন নবাগত পরিচালক সুরঞ্জন দাস। প্রথম ছবিতেই বড়সড় চমক দিতে চলেছেন পরিচালক সুরঞ্জন। খবর অনুযায়ী, এক ঝাঁক নতুন অভিনেতাদের নিয়েই এই ছবি তৈরি করতে চলেছেন পরিচালক।

Advertisement

ইতিমধ্য়েই প্রকাশ্যে এসেছে সুরঞ্জনের ‘তারানাথ তান্ত্রিক’ ছবির পোস্টার। পোস্টারে লেখা রয়েছে, ‘এবার বড় পর্দায় আসছে তারানাথ তান্ত্রিক, ভয় পাবেন না।’ ছবিটির প্রযোজক মেরি সাই প্রোডাকশনের কর্ণধার অপূর্ব জোসেফ।

[আরও পড়ুন: কর্ণাটকের শিক্ষক নিয়োগের পরীক্ষার অ্যাডমিট কার্ডে সানি লিওনির অশ্লীল ছবি! তুঙ্গে বিতর্ক]

প্রযোজক অপূর্ব জোশেফ জানিয়েছেন, ‘আমি ছোটদের ছবি করতে ভীষণ পছন্দ করি। আমার তারানাথ তান্ত্রিক একেবারে কিশোরদের জন্য বানানো। বিশেষ করে এখনকার জেনারেশনের জন্য। যাঁরা মূলত গ্রাম বাংলার অলৌকিক গল্পের সঙ্গে পরিচিত নয়। তাঁদের জন্য় এই ছবি যাঁরা এখনও ছুটির দিনে দুপুরবেলা ভাত খাওয়ার পর হালকা চাদরে পা ঢেকে গ্রাম বাংলার অলৌকিক লোককথা পড়তে ভালবাসেন।’

বিভূতিভূষণের হাত দিয়েই শুরু হয়েছিল ‘তারানাথ তান্ত্রিকে’র গল্প। তাঁর মৃত্যুর পর সেই ধারা এগিয়ে নিয়ে যান বিভূতিভূষণের পুত্র তারাদাস বন্দ্যোপাধ্যায়। বাংলা সাহিত্যের এক অনন্য সৃষ্টি এই ‘তারানাথ তান্ত্রিক’। বছরের পর বছর ধরে এই গল্পের কাল্পনিক চরিত্র ছোটদের সঙ্গে সঙ্গে মন জয় করেছে বড়দেরও। এর আগে ‘তারানাথ তান্ত্রিক’-এর গল্প ধারাবাহিক বা সিরিজে দেখা গিয়েছে। এবার বড়পর্দায় আসছে সেই গল্প। এই ছবি যে বড়সড় চমক দিতে চলেছে বড়পর্দায়, তার আভাস পাওয়া যায় ছবির পোস্টারেও।

কলকাতা শহর ও তার পার্শ্ববর্তী এলাকায় হবে ছবির শ্যুটিং। পরিচালক সুরঞ্জন দাসের কথায়, ‘তারানাথ তান্ত্রিক, যিনি তাঁর জীবনের প্রায় সিংহভাগ গ্রামাঞ্চলে ঘুরে ঘুরে কাটিয়েছেন। তাঁর জীবনে প্রেতাত্মা ও পূর্ণাত্মার গল্প নিয়ে এই সিনেমা।’

[আরও পড়ুন: যশরাজের ব্যানারে যশ! বলিউডে বড় ব্রেক অভিনেতার ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement