shono
Advertisement

প্রকাশ্যে ’ভবিষ্যতের ভূত’-এর প্রথম ঝলক, হইচই সোশ্যাল মিডিয়ায়

ভিন্নধারার এই ছবি নিয়ে উৎসাহের শেষ নেই সিনে অনুরাগীদের৷ The post প্রকাশ্যে ’ভবিষ্যতের ভূত’-এর প্রথম ঝলক, হইচই সোশ্যাল মিডিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 04:43 PM Dec 15, 2018Updated: 04:43 PM Dec 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনীক দত্তর প্রথম ছবি ‘ভূতের ভবিষ্যৎ’। ছবিতে ছন্দ মিলিয়ে কথা নজর কেড়েছিল দর্শকের। সেই ছবির চূড়ান্ত সাফল্যের পর তিনি বানিয়েছিলেন ‘আশ্চর্য প্রদীপ’। আর ফের একবার সেই ঘরানাতেই ছবি বানাচ্ছেন পরিচালক। ছবির নাম ‘ভবিষ্যতের ভূত’। আজ সামনে এসেছে ছবির টিজার।

Advertisement

ছবির পোস্টার দেখে ‘গুপী গাইন বাঘা বাইন’ ছবির কথা মনে পড়েছিল দর্শকদের৷ টিজারেও রয়েছে সেই একই ছোঁয়া৷ টিজারেও রয়েছে ভূতের রাজার মতো সেই তারার ছবি৷ ভূতেদের উদ্দেশ্যে ঘোষণার সুরেই শুরু হয়েছে টিজার৷ মাত্র সতেরো সেকেন্ডের টিজার জুড়ে শুধুই ভূতের কারসাজি৷ ভূত দেখে কেউ অবাক হচ্ছেন আবার কেউ রীতিমতো ভয় পাচ্ছেন, এভাবেই শেষ হয়েছে টিজারটি৷ সব্যসাচী ছাড়াও কৌশিক সেন, বাদশা মৈত্র, কাঞ্চন মল্লিক-সহ বেশ কয়েকজনকে টিজারে দেখা গিয়েছে৷

[ভূত চতুর্দশীতে নতুন চমক অনীকের, প্রকাশ্যে ‘ভবিষ্যতের ভূত’-এর লোগো]

ছবির নাম যেহেতু ‘ভবিষ্যতের ভূত’, তাই অনেকেই ভেবেছিলেন ছবিটি হয় তো ‘ভূতের ভবিষ্যৎ’-এর সিক্যুয়েল। কিন্তু পরিচালক নিজেই জানিয়েছিলেন, ‘ভবিষ্যতের ভূত’ মোটেও ‘ভূতের ভবিষ্যৎ’-এর সিক্যুয়েল নয়। তাহলে কেমন সেই ছবি? তিনি জানান, “কিছু বাতিল হওয়া ভূত আশ্রয় নেয় একটি রিফিউজি ক্যাম্পে। সেই ভূতেরা চিন্তাভাবনা করতে থাকে কীভাবে ভার্চুয়াল জগৎ বা সাইবার স্পেসে টিকে থাকবে৷ অনেক ভাবনাচিন্তার পর তাদের টিকে থাকার রাস্তাও বেরোয়৷ এই রাস্তাটি ঠিক কী, সেই প্রশ্নেরই উত্তর দেবে ‘ভবিষ্যতের ভূত’৷ তুখড় অভিনেতারা থাকছেন এই ছবিতে৷ ‘ভূতের ভবিষ্যৎ’ ছবির বেশ কয়েকজন অভিনেতাকে দেখা যাবে ‘ভবিষ্যতের ভূত’-এ৷ যেমন, খরাজ এবং পরাণ বন্দ্যোপাধ্যায়৷ এছাড়াও ‘ভবিষ্যতের ভূত’-এ অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ, সুমন্ত মুখোপাধ্যায়, বরুণ চন্দ, সৌরভ চক্রবর্তী, অমিত সাহা, রোজা পারমিতা দে, রেশমি সেন, মুনমুন সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, রেচেল হোয়াইট, দেবলীনা দত্ত এবং সুমিত সমাদ্দার। শোনা যাচ্ছে, এই ছবিতে নাকি কিছু অতিথি চরিত্রও রয়েছে।

[ট্যারান্টিনোকে ট্রিবিউট দিতে আসছে অরিন্দম শীলের নতুন থ্রিলার]

[‘আগে অল্প জেনেই বড় বড় কথা বলতাম’, অকপট শাহরুখ]

ভিন্নধারার এই ছবি নিয়ে উৎসাহের শেষ নেই সিনে অনুরাগীদের৷ সোশ্যাল মিডিয়ায় আপাতত টিজার নিয়ে পড়ে গিয়েছে শোরগোল৷ তবে ট্রেলার কবে আসবে আর কবেই বা মুক্তি পাবে ‘ভবিষ্যতের ভূত’, সেই উত্তর দেবে ভবিষ্যৎ৷

The post প্রকাশ্যে ’ভবিষ্যতের ভূত’-এর প্রথম ঝলক, হইচই সোশ্যাল মিডিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement