shono
Advertisement
Bangladesh Protest

'এটা ছাত্র আন্দোলন...?', বাংলাদেশের 'ইসলামিক আগ্রাসন' নিয়ে বিস্ফোরক অভিনেত্রী মধুরা

ইজরায়েল-হামাস যুদ্ধে বোন-জামাইকে হারিয়েছিলেন হিন্দি টেলিভিশনে তারকা।
Published By: Suparna MajumderPosted: 04:47 PM Aug 06, 2024Updated: 06:42 PM Aug 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ঘটনা ঘটে চলেছে বাংলাদেশে। শেখ হাসিনার দেশ ছাড়ার পর গণভবনের দখল নিয়েছিল বিক্ষোভকারীরা। ভাঙচুর, লুঠতরাজের একাধিক ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। বঙ্গবন্ধু মুজিবর রহমানের মূর্তি ভাঙার দৃশ্যও দেখা গিয়েছে। বাংলাদেশের ছবি ভিডিও শেয়ার করেই বিস্ফোরক মন্তব্য করলেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী মধুরা নায়েক (Madhura Naik)।

Advertisement

মহিলাদের অন্তর্বাস নিয়ে উল্লাসরত অবস্থায় এক ব্যক্তির ছবি-সহ দুটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন মধুরা। যদিও অভিনেত্রীর শেয়ার করা ছবি-ভিডিও নিয়ে সন্দেহের অবকাশ থাকতেই পারে। কারণ তার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। 

এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, "এটা ছাত্র আন্দোলন (Bangladesh Protest) ? বিকৃত মানসকিতার লোকেদের এটাই আসল চেহারা এবং তাদের চরিত্র! হিন্দুদের মন্দির, ঘরবাড়ি, ইসকন সেন্টারও অগ্নিসংযোগ করা হয়েছে। জগন্নাথ, বলদেব ও সুভদ্রার মূর্তি অপবিত্র করা হয়েছে। সেন্টারে থাকা তিন ভক্ত তো কোনওমতে প্রাণ হাতে নিয়ে পালিয়েছেন। আওয়ামী লিগের দুই হিন্দু গণপিটুনির শিকার। কোটা বিরোধী বিক্ষোভ এক বিক্ষোভ হিন্দু বিরোধিতার রূপ নিয়েছে। বাংলাদেশে ইসলামিক আগ্রাসন নিয়ে এখনও কি সন্দেহ আছে?"

[আরও পড়ুন: বাংলাদেশে মন্দির ভাঙচুর, ভয়ে কাঁটা হিন্দুরা! ‘বীভৎসতা’র প্রতিবাদে পরমব্রত-ঋদ্ধি ]

২০০৭ সাল থেকে হিন্দি টেলিভিশনের সঙ্গে যুক্ত মধুরা। 'নাগিন', 'কসৌটি জিন্দেগি কে', 'উত্তরণ', 'তুমহারি পাখি'র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। 'গুড বয়, ব্যাড বয়', 'প্যায়ার ইমপসিবল'-এর মতো সিনেমা রয়েছে চল্লিশ বছরের অভিনেত্রীর ঝুলিতে। মধুরার মা ভারতের ইহুদি সম্প্রদায়ের একজন। সেই সূত্রে অভিনেত্রীর ছোটবেলা কেটেছে বাহারিনে।

 

গত বছর সোশাল মিডিয়ার মাধ্যমে মধুরা জানান, সন্তানদের সামনেই তাঁর বোন ওডায়া ও তাঁর স্বামীকে নির্মমভাবে হামাসের দুষ্কৃতিরা খুন করেছে। ইজরায়েল জ্বলছে, শিশু, মহিলা, বৃদ্ধ, অসহায়, দু্র্বলদের টার্গেট করে অত্যাচার করা হচ্ছে। এমনই অভিযোগ করেন মধুরা। অভিনেত্রী জানান, তিনি কোনও ধরনের সন্ত্রাসকেই সমর্থন করেন না। আর ইজরায়েল-হামাস যুদ্ধে ইজরায়েলের পাশেই রয়েছেন। নিজের বক্তব্য জানাতে গিয়ে রবীন্দ্রনাথ ঠাকুরের “চিত্ত যেথা ভয়শূন্য” কবিতা পাঠ করেও শোনান তারকা।

[আরও পড়ুন: ‘বিপ্লবকে কলঙ্কিত করবেন না…’ আর্জি বাঁধনের, বাংলাদেশ নিয়ে কী লিখলেন শাকিব খান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহিলাদের অন্তর্বাস নিয়ে উল্লাসরত অবস্থায় এক ব্যক্তির ছবি-সহ দুটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন মধুরা।
  • এই পোস্টের ক্যাপশনেই 'ইসলামিক আগ্রাসন' নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী।
Advertisement