shono
Advertisement
Ditipriya Roy

জনপ্রিয় ফুটবলারকে মন দিয়েছেন 'রানিমা', দিতিপ্রিয়ার প্রেমিকের পরিচয় জানেন?

ক্রীড়াদুনিয়ার সঙ্গে রুপোলি পর্দার তারকাদের প্রেমকাহন এই নতুন নয়।
Published By: Sandipta BhanjaPosted: 03:00 PM Aug 30, 2024Updated: 03:52 PM Aug 30, 2024

বিশেষ সংবাদদাতা: ক্রীড়াদুনিয়ার সঙ্গে রুপোলি পর্দার তারকাদের প্রেমকাহন নতুন নয়। সে ক্রিকেট হোক, হকি কিংবা ফুটবল! এহেন তারকাজুটিদের রসায়ন বারবার চর্চার শিরোনামে এসেছে। সেই তালিকাতেই সম্ভবত নবতম সংযোজন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। দোলের দিনই অভিনেত্রী প্রেমিকের সঙ্গে ছবি দিয়েছিলেন। যা দেখে 'রানি রাসমণি' খ্যাত দিতিপ্রিয়ার প্রেমের গল্পে শোরগোল পড়ে যায় টলিপাড়ায়। মাসখানেক ধরেই ইন্ডাস্ট্রি জুড়ে একটাই প্রশ্ন, কার সঙ্গে প্রেম করছেন পর্দার 'রানিমা'?

Advertisement

এর আগে প্রেম নিয়ে আভাস দিলেও, খোলসা করেননি বেশি কিছু। প্রেমিকের পরিচয়ও প্রকাশ্যে আনেননি সেভাবে। তবে ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, জনপ্রিয় ফুটবলারকে মন দিয়েছেন দিতিপ্রিয়া। গত জুন মাসে গঙ্গার ঘাট থেকে দু পেয়ালা চায়ের কাপের ছবি পোস্ট করেই প্রেমের জল্পনাযজ্ঞে ঘৃতাহূতি দেন অভিনেত্রী। টলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, শমীক মিত্রের সঙ্গে সম্পর্কে রয়েছেন দিতিপ্রিয়া। তিনি চেন্নাইয়িন এফসি টিমের গোলকিপার। শমীকের বাড়ি আদতে জলপাইগুড়িতে। অভিনেত্রীর মা সুদীপ্তা রায়ও দোলের ছবি শেয়ার করে লিখেছিলেন- "আমাদের আদরের রিভুবাবু।" 

ছবি- দিতিপ্রিয়া রায় (ইনস্টাগ্রাম)

[আরও পড়ুন: রাত ২টোয় রাস্তায় একাই ঘুরছেন মধুমিতা, মেয়েদের নিরাপত্তা নিয়ে বড় বার্তা দিলেন অভিনেত্রী]

টলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, দিতিপ্রিয়া-শমীক নাকি একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন। অভিনেত্রী যদিও ব্যক্তিগতজীবন নিয়ে খুব একটা মুখ খুলতে নারাজ। তবে 'রানিমা' অনুরাগীরা ছবি দেখেই তাঁর প্রেমিকের পরিচয় জানতে বেশ কৌতূহল প্রকাশ করেছিলেন। প্রসঙ্গত, এই অবশ্য ফুটবলের ময়দানের সঙ্গে টেলিপর্দার তারকাদের সম্পর্ক প্রথম নয়! ফুটবলার প্রবীর দাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন গীতশ্রী রায়। মাঝেমধ্যেই একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন তাঁরা। প্রবীরের চিয়ার লিডার হয়েও গ্যালারিতে দেখা গিয়েছে গীতশ্রীকে একাধিকবার। দিতিপ্রিয়াও কি সেই পথে হাঁটবেন? ভবিষ্যতের গর্ভেই লুকিয়ে সেই উত্তর।

[আরও পড়ুন: ‘প্রতিবাদের আগুন জ্বলুক’, নতুন সিরিজের প্রচারেও বিচার চাইলেন আন্দোলনকারী ডাক্তার কিঞ্জল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • । টলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, শমীক মিত্রের সঙ্গে সম্পর্কে রয়েছেন দিতিপ্রিয়া।
  • তিনি চেন্নাইয়িন এফসি টিমের গোলকিপার। শমীকের বাড়ি আদতে জলপাইগুড়িতে।
Advertisement