shono
Advertisement
Sritama Bhattacharjee

দুষ্কৃতীদের তাণ্ডব! হেনস্তার শিকার অভিনেত্রী-কাউন্সিলর শ্রীতমা, পাশে দাঁড়ালেন মদন

কামারহাটি পুরসভার কাউন্সিলর শ্রীতমা।
Published By: Suparna MajumderPosted: 05:28 PM Jul 01, 2024Updated: 08:26 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুষ্কৃতীদের তাণ্ডবের শিকার অভিনেত্রী তথা কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)। চূড়ান্ত হেনস্তার মুখে পড়তে হয়েছে তাঁকে। এমনই অভিযোগ। বিষয়টি নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

Advertisement

শোনা যাচ্ছে, রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে আগরপাড়া মিলন সমিতি ক্লাবের সামনে। অভিযোগ, এলাকার একাধিক দুষ্কৃতী শ্রীতমা ও তাঁর সঙ্গীদের উপর চড়াও হয়। অকথ্য ভাষায় কথা বলা হয়। বিষয়টি ধাক্কাধাক্কির পর্যায়ে চলে যায়। শ্রীতমা নিজে পায়ে চোট পান বলে অভিযোগ। কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শ্রীতমা। এমন ঘটনার পর চুপ করে থাকেননি তিনি। বেলঘরিয়া থানায় গিয়ে অভিযোগ জানিয়েছেন বলে খবর।

[আরও পড়ুন: সাহেবের অগ্নিপরীক্ষা! প্রেমের জন্য ‘আগ কা দরিয়া’ পার করতে পারলেন অভিনেতা? ]

শোনা গিয়েছে, এলাকায় বেশ কয়েকদিন ধরে অসামাজিক কার্যকলাপ ও সরকারি জমি বেদখলের অভিযোগ রয়েছে। কাউন্সিলর হিসেবে তারই সুরাহা করতে গিয়েছিলেন শ্রীতমা। তাতেই এই কাণ্ড। এবিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তারকা কাউন্সিলর বলেন, "অনেক সময় আমরা দেখতে পাচ্ছি অনেক পুকুর ভরাট হয়ে যাচ্ছে। এই পুকুর ভরাট হতে হতে সেটা একটা জমিতে পরিণত হচ্ছে। সেই জমিটাই হয়তো বেআইনিভাবে দখল হয়ে যাচ্ছে বা বিক্রি হয়ে যাচ্ছে। একজন প্রতিনিধি হিসেবে এগুলোর হিসেব রাখা আমার কাজ।"

এর পরই আবার শ্রীতমা বলেন, "এলাকার যে মাঠ রয়েছে সেখানে প্রতিদিন রাতে যে কাজগুলো হয় সেটা একটা সুস্থ সমাজে হওয়া উচিত নয়। পুলিশ বহুবার গিয়েছে। আমার শোনা কথা, পুলিশকেও নাকি হেনস্তা হতে হয়েছে। এটা কোনও ব্যক্তিগত জায়গা নয়। জনগণের, সরকারের জায়গা। সেটার চাবি আটকে রাখা এক্তিয়ারের বাইরে।"

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে কামারহাটির বিধায়ক মদন মিত্র বলেন, "খবরটা শুনেছি। অনেকে জানিয়েছে। কাউন্সিলারও জানিয়েছে। ২৮ ও ২৯ ওয়ার্ডে বিক্ষিপ্ত ঘটনা ঘটছে। আমরা সতর্কভাবে নজর রাখছি। যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় সেই চেষ্টা চলছে।" তাঁর কথায়, "একজন মহিলা কাউন্সিলার। তাঁকে যদি শারীরিকভাবে হেনস্তা করা হয় সেটা গর্হিত অপরাধ।"

[আরও পড়ুন: জন্মদিনে ‘কলঙ্ক’ ঘোচাতে বদ্ধপরিকর জয়া! ভিডিও শেয়ার করে কী লিখলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুষ্কৃতীদের তাণ্ডবের শিকার অভিনেত্রী তথা কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য।
  • চূড়ান্ত হেনস্তার মুখে পড়তে হয়েছে তাঁকে। এমনই অভিযোগ।
Advertisement