shono
Advertisement

ফুটন্ত তেলে হাত ডুবিয়ে দিব্যি ‘পকোড়া’ভাজেন এই ব্যক্তি!

৪০ বছর ধরে যা এই 'পকোড়াওয়ালা' করছেন, দেখলে আঁতকে উঠবেন। The post ফুটন্ত তেলে হাত ডুবিয়ে দিব্যি ‘পকোড়া’ ভাজেন এই ব্যক্তি! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:50 PM Mar 23, 2017Updated: 05:46 PM Dec 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটন্ত তেলে ভাজা মুচমুচে ‘পকোড়া’ খেতে কার না ভালো লাগে? তবে বিশাল কড়াইয়ে টগবগ করে ফুটতে থাকা তেল দেখে কখনও কি মনে হয়েছে যে ওই গরম তেল কোনওভাবে শরীরে লাগলে কী হতে পারে? ভাবলেই অনেকে শিউরে ওঠেন।

Advertisement

তবে এই ফুটন্ত তেলে একদম ভয় নেই এলাহাবাদের ‘পকোড়াওয়ালা’ রামবাবুর। ফুটন্ত তেলে হাত ডুবিয়ে দিব্যি ‘পকোড়া’ ভাজেন তিনি। ৬০ বছরের রামবাবুর ‘পকোড়া’ খেতে ও ভাজার অভিনব কৌশল দেখতে রোজই তাঁর দোকানে আসেন বহু লোক। রামবাবু জানিয়েছেন, খালি হাতে ‘পকোড়া’ ভাজা দেখতে তাঁর দোকানে বহুদূর থেকে লোকজন আসে। তিনি আরও জানিয়েছেন যে প্রায় ৪০ বছর ধরে তিনি এই কাজ করছেন।

কিভাবে এই ক্ষমতা পেলেন তিনি, জানতে চাওয়া হলে রামবাবু বলেন, একদিন গ্রাহকদের চাপে ভুল করে ফুটন্ত তেলে হাত ডুবিয়ে বসেন তিনি। তবে আশ্চর্যজনকভাবে তাঁর হাত অক্ষত থেকে যায়। প্রচন্ড গরম তেলেও তাঁর হাত ঝলসে যায়নি। সেদিন থেকেই তিনি খালি হাতেই পকোড়া ভেজে আসছেন।

প্রতিদিন প্রায় ১০০ কিলোগ্রাম পকোড়া তৈরি করেন রামবাবু। দিনের শেষে প্রায় দু’হাজার টাকার মত লাভ হয় তাঁর। তার এই অদ্ভুত ক্ষমতাকে ভগবানের দান হিসেবেই দেখেন ‘পকোড়াওয়ালা’।

[বাবরি মসজিদ ধ্বংস মামলা দু’সপ্তাহ পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট]

The post ফুটন্ত তেলে হাত ডুবিয়ে দিব্যি ‘পকোড়া’ ভাজেন এই ব্যক্তি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার