shono
Advertisement

পুলিশের ভয়ে উড়ালপুল থেকে ঝাঁপ মদ্যপ চালকের, ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখুন মদ্যপের কাণ্ডকারখানা। The post পুলিশের ভয়ে উড়ালপুল থেকে ঝাঁপ মদ্যপ চালকের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:10 PM Sep 22, 2018Updated: 09:10 PM Sep 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ সচেতনতার প্রচার নতুন কিছু নয়। সব দেশের সরকারই মোটামুটি নিজেদের মতো করে পথ সচেতনতার প্রচার করে থাকেন। কিন্তু কাজের কাজ কোথাও হচ্ছে না। এই সচেতনতার প্রচার অনেক আগেই শুরু করেছিল চিন। কিন্তু কাজের কাজ যে কিছু হয়নি তা বোঝা গেল এই যুবকের কীর্তিতে।

Advertisement

[এবার গোমূত্রে তৈরি সাবান-ফেস প্যাক মিলবে অনলাইনে! কারা বিক্রি করছে জানেন?]

মদ্যপান করে গাড়ি চালানো আর পাঁচটা দেশের মতো চিনেও নিষিদ্ধ। কিন্তু কে শোনে কার কথা। এদেশের মতো চিনেও কিছু আহাম্মক আছেন যারা মদ্যপান করে গাড়ি চালানোটাকে বাহাদুরি মনে করেন। তেমনই এক যুবক অবাক কাণ্ড ঘটালেন চিনের জুজোহ শহরে। ওই যুবক গাড়ি চালাচ্ছিলেন মদ্যপ অবস্থায়। যদিও, গাড়ি চালানোর ভঙ্গিতে তা বোঝার উপায় নেই। কিন্তু তাতে কী যতই অভিনয় করুক, ব্রেথ অ্যানালাইজারে গিয়ে তো ধরা পড়তোই। তাই  রীতিমতো ভয়ে ভয়ে ছিল সে। ট্রাফিক পোস্ট যত কাছে এগিয়ে আসতে থাকল ততই বাড়তে থাকল ভয়। কারণ ধরা পড়লেই পড়তে হবে কঠিন শাস্তির মুখে। মোটা অঙ্কের জরিমানা তো হবেই সেই সঙ্গে বাতিল হয়ে যেতে পারে ড্রাইভিং লাইসেন্সও।

[ডান্সিং আঙ্কলের পর খোঁজ মিলল ডান্সিং আন্টির! ভাইরাল ভিডিও]

তাই ট্রাফিকের ভয়ে শেষমেশ রণে ভঙ্গ দেয় সে। ঠিক করে আর যাইহোক কোনওভাবেই ব্রেথ অ্যানালাইজারে নিশ্বাসের পরীক্ষা দিতে রাজি নয় সে। তাই কোনও উপায় না দেখে শেষে গাড়ি থেকে বেরিয়ে পালানোর পথ খুঁজতে থাকে ওই যুবক। মাঝ রাস্তায় গাড়িটি দাঁড় করিয়েই খুঁজতে শুরু করে বিকল্প রাস্তা। কিন্তু রাস্তা কোথায়? সব দিকেই তো পুলিশি প্রহরা।পালানোর পথ নেই। তাই শেষে কোনও উপায় না দেখে উড়ালপুল থেকেই ঝাঁপ দিয়ে দেয় ওই যুবক। ভাবা যায় উড়ালপুল থেকে ঝাঁপ! এর পর ওই যুবকের কি হয়েছিল তা অবশ্য জানা যায়নি। কারণ সিসিটিভি ফুটেজে তাঁর কার্যকলাপ এতদূর পর্যন্তই ক্যামেরাবন্দি হয়েছিল। সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল। নেটিজেনরাও বেশ উপভোগ করছেন মদ্যপের মাতলামো।

 

The post পুলিশের ভয়ে উড়ালপুল থেকে ঝাঁপ মদ্যপ চালকের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার