shono
Advertisement

OMG! পাক সেনায় যোগ দিতে চান স্যামুয়েলস

ভিডিওতে দেখুন কী বললেন স্যামুয়েলস... The post OMG! পাক সেনায় যোগ দিতে চান স্যামুয়েলস appeared first on Sangbad Pratidin.
Posted: 09:29 PM Mar 13, 2017Updated: 03:59 PM Mar 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “পাক সেনাবাহিনীতে যোগ দিতে চাই।” খানিকটা অপ্রত্যাশিতভাবেই এমন ইচ্ছাপ্রকাশ করেছেন মার্লন স্যামুয়েলস। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারের এমন ইচ্ছের কথা শুনে বেশ ঘাবড়েই গিয়েছেন তাঁর ভক্তরা। স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছে, কেন পাক সেনায় যোগ দিতে চাইছেন স্যামুয়েলস? ফ্যানেদের কৌতূহলের উত্তর অবশ্য নিজেই দিয়েছেন তিনি।

Advertisement

(বোল্ড হয়েও ডিআরএস চেয়ে হাসির খোরাক হলেন বাংলাদেশি ব্যাটসম্যান)

২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের বাসের উপর জঙ্গি হামলার পর থেকে ক্রিকেটকে হারিয়েছিল পাকিস্তান। সেই ঘটনার পর থেকে কোনও দেশ আর পাক মুলুকে খেলতে যেতে রাজি হয়নি। ফলে ঘরের মাঠ হিসেবে দুবাইয়ের মতো কোনও নিরপেক্ষ ভেন্যুকেই বেছে নিতে হয়েছে পাক ক্রিকেট বোর্ডকে। তবে সম্প্রতি পাকিস্তান সুপার লিগের আয়োজনে সাফল্য পেয়েছে লাহোর। স্টেডিয়াম ও শহর জুড়ে নিরাপত্তায় দারুণ সন্তুষ্ট মার্লন স্যামুয়েলস। আর তাই পাক সেনাবাহিনীতে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন ক্যারিবিয়ান ক্রিকেটার। পাক সেনাপ্রধান কামার বাজওয়াকে কাছে নিজের ইচ্ছাপ্রকাশ করে তিনি বলেন, পাকিস্তান যদি তাঁকে সেনাবাহিনীদের নিতে চায়, তিনি খুশিই হবেন। কারণ জামাইকাতেও তিনি একজন সেনা।

(ক্যাপ্টেনদের ‘এলিট’ ক্লাবে ঢুকেও ব়্যাঙ্কিংয়ে নামলেন বিরাট)

পিএসএল-এ এবার চ্যাম্পিয়নের ট্রফি ঘরে তুলেছে পেশোয়ার জালমি। সেই দলের সদস্য স্যামুয়েলস বলছেন, লাহোরে যেভাবে পাক সেনারা নিরাপত্তা দিয়েছেন, তাতে মুগ্ধ তিনি। এমনকী একটি ভিডিওতে পাকিস্তানে ক্রিকেট ফেরানোর জন্য আইসিসি-র কাছে অনুরোধও জানিয়েছেন। শুধু তাই নয়, ক্রিকেটের জন্য চিরকাল পাকিস্তানের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। টুর্নামেন্ট চলাকালীনই পাকিস্তানিদের মধ্যে ক্রিকেট নিয়ে উন্মাদনা অনুভব করেছিলেন ক্যারিবিয়ান তারকা। দর্শকদের সমর্থন ও শুভেচ্ছায় আপ্লুত স্যামুয়েলস তাই চান, পাকিস্তানে আবার ক্রিকেট স্বমহিমায় বিরাজ করুক।

@MarlonSamuels7 Salute from the Whole Nation for such a marvellous words. You are the campions of the hearts.Special message to the Army 1/2 pic.twitter.com/8ppPIqG9ml

— Javed Afridi (@JAfridi10) March 11, 2017

The post OMG! পাক সেনায় যোগ দিতে চান স্যামুয়েলস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement