shono
Advertisement

ছেলেকে আর সেনায় ভর্তি করব না, বললেন প্রতিবাদী জওয়ানের স্ত্রী

শেষ পর্যন্ত এই পরিণতি হল তেজবাহাদুরের!!! The post ছেলেকে আর সেনায় ভর্তি করব না, বললেন প্রতিবাদী জওয়ানের স্ত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 11:26 PM Jan 11, 2017Updated: 05:56 PM Jan 11, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর স্বামীর সঙ্গে যে ব্যবহার করা হয়েছে, তারপর তিনি আর সন্তানকে সেনাবাহিনীতে পাঠাবেন না! বুধবার এমনই চাঞ্চল্যকর দাবি করলেন তেজ বাহাদুর যাদবের স্ত্রী। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, তিনি ভেবেছিলেন সন্তানকেও সেনাবাহিনীতে যোগ দিতে পাঠাবেন। কিন্তু তেজ বাহাদুরের সঙ্গে সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্তারা এখন যে ব্যবহার করছেন, তা দেখে মত পাল্টেছেন তাঁর স্ত্রী।

Advertisement

(বিএসএফ জওয়ান তেজ বাহাদুরের ফেসবুক অ্যাকাউন্ট কে চালায় জানেন?)

এদিন, খাবারের মান নিয়ে অভিযোগ করার ‘সাজা’ পেলেন বিএসএফ জওয়ান তেজবাহাদুর যাদব৷ জওয়ান থেকে কলের মিস্ত্রির পদ দেওয়া হল তাঁকে৷ সার্ভিস রাইফেল কেড়ে নিয়ে তাঁকে এমনই ‘শাস্তি’ দেওয়া হয়েছে৷ নিয়ন্ত্রণরেখার কাছে জওয়ানদের অখাদ্য খাবার খেতে দেওয়া ও উচ্চপদস্থ কর্তাদের বিরুদ্ধে চুরির অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট করেছিলেন৷ এরপরই গোটা ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং৷ কিন্তু সেই রিপোর্ট পেশের আগেই কলের মিস্ত্রি হিসাবে নিয়োগ করা হল ‘বিদ্রোহী’ জওয়ানকে৷

(সেনায় দুর্নীতি, জওয়ানের অভিযোগে তদন্তের নির্দেশ রাজনাথের)

(খাবার নেই, খোদ রাজনাথকেই চিঠি আর এক জওয়ানের)

The post ছেলেকে আর সেনায় ভর্তি করব না, বললেন প্রতিবাদী জওয়ানের স্ত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement