shono
Advertisement

৭ বছরের ছেলে আগুন দিল নিজের বাড়িতে, অগ্নিদগ্ধ সৎ বাবাকেই গ্রেপ্তার পুলিশের, কেন?

শুরুতে আটক করা হয় শিশুকে।
Posted: 08:34 PM May 27, 2023Updated: 08:34 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুড়ে মরতে পারতেন বাবা-মা। যদিও পরোয়া করেনি ৭ বছরের শিশু। পরিবার যখন গভীর ঘুমে, তখনই নিজের বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছিল সে। ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে আহত হন বাবা-মা উভয়েই। শুরুতে আটক করা হয় নাবালক শিশুটিকে। জুভেনাইল হোমে রাখা হয়েছিল তাকে। তদন্ত গড়াতেই অন্য দিকে মোড় নিল ঘটনা। গ্রেপ্তার করা হল শিশুর বাবাকে। কেন?

Advertisement

ঘটনাটি আমেরিকার পশ্চিম ভার্জিনিয়া প্রদেশের জ্যাকসন কাউন্টির। ৭ বছরের এক শিশুর বিরুদ্ধে অভিযোগ ওঠে, নিজের বাড়িতেই আগুন লাগিয়ে দিয়েছিল সে। ঘটনার সময় শিশুর মা এবং সৎ বাবা ঘুমিয়ে ছিলেন। তারা অল্পবিস্তর অগ্নিদগ্ধ হন। এরপর শিশুটিকে হেফাজতে নেয় জ্যাকসন কাউন্টি। যদিও তদন্তের মোড় ঘুরে যায় কিছুদিনের মধ্যে। শিশু এবং তার মা-বাবাকে জেরা করে পুলিশের কাছে স্পষ্ট হয়ে যায়, সৎ বাবার অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছিল শিশুটি। এর ফলেই সে বদলা নিতে চেয়েছিল। এই কারণেই মা-বাবার ঘুমন্ত অবস্থায় বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছিল সে। এই বিষয়টি জানার পরেই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সৎ বাবাকে। তাঁর বিরুদ্ধে শিশুকে হেনস্তার অভিযোগ আনা হয়েছে। শিশুর নিরাপত্তা এবং সুস্থতার উদ্বেগ গভীর উদ্বেগ প্রকাশ করেছে প্রশাসন।

[আরও পড়ুন: ‘বয়কট নয়, জাতীয় ঐক্যের উৎসবে শামিল হোন’, নয়া সংসদ ভবন বিতর্কে বললেন কমল হাসান]

প্রসঙ্গত, সম্প্রতি আমেরিকার (America) টেক্সাসে নির্মম হত্যাকাণ্ড ঘটেছে। গুলি করে চারজনকে খুন করেছেন আঠারো বছরের এক যুবক। খুন করেছেন তাঁরাই মা-বাবা এবং ভাই-বোনকে। ঘটনায় হতবাক পাড়া-প্রতিবেশী থেকে পুলিশ। যুবকের দাবি, তাঁকে খুন করে তাঁর মাংস খাওয়ার ছক কষেছিল বাবা-মা, ভাইবোনের। সেই কারণেই ওঁদের খুন করেছেন তিনি। গ্রেপ্তার করা হয়েছে যুবককে। যুবক মানসিক অসুস্থতায় ভুগছেন কিনা খতিয়ে দেখা হচ্ছে। 

[আরও পড়ুন: রাজস্থানে নরখাদক! পাথরের আঘাতে বৃদ্ধাকে খুনের পর মাংস খাওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement