shono
Advertisement

আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা, পানশালায় চলল এলোপাথাড়ি গুলি, মৃত ৫

গুরুতর আহত ৬ জন।
Posted: 10:23 AM Aug 24, 2023Updated: 10:41 AM Aug 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকায় (America) ফের বন্দুকবাজের হামলা। ক্যালিফোর্নিয়া (California) শহরের একটি ঐতিহাসিক পানশালায় চলল গুলি, ঝরল রক্ত। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে কমপক্ষে ৫ জনের। গুরুতর আহত ৬ জন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার রাতে পানশালায় ঢুকে এলোপাথাড়ি গুলি চালান এক অবসরপ্রাপ্ত সরকারি কর্মী। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে পানাশালায় এসেছিলেন অভিযুক্ত অবসরপ্রাপ্ত এনফোর্সমেন্ট আধিকারিক। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে অশান্তির জেরে ক্যালিফোর্নিয়া শহরের অন্যতম প্রাচীন পানশালায় ঢুকে এলোপাথাড়ি গুলি চালান ওই ব্যক্তি। খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াই চলে তাঁর। গুলির লড়াইয়ে সন্দেহভাজনেরও মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: চন্দ্রযান-৩ মিশনে সঙ্গে যুক্ত বসিরহাটের ভূমিপুত্র, ছেলের কৃতিত্বে গর্বিত পরিবার]

এফিবিআই জানিয়েছে, বন্দুকবাজের হামলায় মৃত্যু হয়েছে ৬ জনের। মোট ১১ জন গুলিবিদ্ধ হন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। তাঁদের মধ্যে ৫ জনের মৃত্যু হয়েছে। এখনও ৬ জন চিকিৎসাধীন রয়েছেন। তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ফলে মৃতের সংখ্যা বাড়তে পারে। নতুন বন্দুকবাজের হামলার আমেরিকার অস্ত্র আইন ফের প্রশ্নের মুখে। ওই আইনের কড়াকড়ি নিয়ে সরব হচ্ছে বহু স্বেচ্ছাসেবী সংগঠন।  

[আরও পড়ুন: ছাদে জল পড়া নিয়ে বিবাদ, ছোট ভাইকে মুগুর দিয়ে পিটিয়ে খুন দাদার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement