shono
Advertisement
America

বচসায় গুলি গাড়ি চালকের! আমেরিকায় 'খুন' সদ্য বিবাহিত ভারতীয় যুবক, প্রকাশ্যে ভিডিও

গত ২৯ জুন মেক্সিকোর তরুণীকে বিয়ে করেন ভারতীয় যুবক।
Published By: Kishore GhoshPosted: 07:01 PM Jul 21, 2024Updated: 07:12 PM Jul 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার (America) রাস্তায় বচসার জেরে গুলিবিদ্ধ হয়ে খুন হলেন এক ভারতীয় বংশোদ্ভূত যুবক। সপ্তাহ খানেক আগে বিয়ে করেছিলেন গেভিন দসৌর নামের ওই যুবক। এদিন নিজের গাড়িতে মেক্সিকান নববধূকে সঙ্গে নিয়ে পথে বেরিয়েছিলেন তিনি। মার্কিন প্রদেশ ইন্ডিয়ানার রাস্তায় অন্য এক গাড়ি চালকের সঙ্গে কোনও একটি বিষয়ে তাঁর বচসা হয়। অভিযোগ, তখনই ওই গাড়ি চালক গুলি চালান গেভিনকে লক্ষ্য করে। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন রক্তাক্ত ভারতীয় যুবক। হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

Advertisement

ভারতে গেভিনের বাড়ি আগ্রায়। গত ২৯ জুন মেক্সিকোর ভিভিয়ানা জোমোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইন্ডি শহরের দক্ষিণ-পূর্ব অঞ্চলে রাস্তায় দুই গাড়ি চালকের মধ্যে কোনও কারণে বচসা শুরু হয়। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, নিজের গাড়ি থেকে বেরিয়ে 'খুনি'র গাড়ি সামনে এসে দাঁড়ালেন ভারতীয় যুবক। উত্তেজিত হয়ে কিছু বলতে বলতে ওই গাড়ির কাচে বন্দুক দিয়ে আঘাত করেন তিনি। পালটা গাড়িতে থাকা ব্যক্তি গেভিনের মাথা এবং গলা লক্ষ্য করে গুলি চালিয়ে দেন। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন গেভিন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাঁকে।

 

[আরও পড়ুন: মঙ্গলের লাল মাটিতে ‘হলুদ গুপ্তধনের’ সম্ভার! বিরাট আবিষ্কারে চাঞ্চল্য নাসায়]

বিয়ের দুই সপ্তাহের মধ্যে বিধবা হওয়া ভিভিয়ানা বলেন, "রক্তে ভেসে যাচ্ছিল ওঁর শরীর। বেশ কিছুক্ষণ অপেক্ষার পর অ্যাম্বুলেন্স মেলে।" যদিও বাঁচানো যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মরক্ষার খাতিরেই গুলি চালিয়েছিল অভিযুক্ত ব্যক্তি। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করে তদন্ত প্রক্রিয়া চালানো হচ্ছে।

 

[আরও পড়ুন: এবার রাজস্থানে বেলাইন ট্রেনের ৩টি কামরা, ফের প্রশ্নের মুখে রেলের যাত্রী নিরাপত্তা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের দুই সপ্তাহের মধ্যে বিধবা হওয়া ভিভিয়ানো বলেন, রক্তে ভেসে যাচ্ছিল ওঁর শরীর।
  • ভারতে গেভিনের বাড়ি আগ্রায়।
Advertisement