shono
Advertisement

‘বিগ বস ১৬’জিতলেন র‌্যাপার এম সি স্ট্যান, কত টাকা বাড়ি নিয়ে গেলেন তরুণ শিল্পী?

সঞ্চালক সলমন নাম ঘোষণা করলেই উচ্ছ্বাসে লাফিয়ে ওঠেন এম সি।
Posted: 10:46 AM Feb 13, 2023Updated: 10:46 AM Feb 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার মাসেরও বেশি সময় ধরে ‘বিগ বস’-এর ঘরে থাকার পর শেষ হাসি হাসলেন তরুণ র‌্যাপার এম সি স্ট্যান। বিজয়ী হিসেবে তাঁর নাম ঘোষণা করলেন সঞ্চালক সলমন খান (Salman Khan)। উচ্ছ্বাসে ফেটে পড়েন ফিনালের মঞ্চে। জয়ের হাসি তো হাসলেন। আর কী পেলেন তরুণ শিল্পী?

Advertisement

২০২২ সালের পয়লা অক্টোবর শুরু হয়েছিল ‘বিগ বস ১৬’ (Bigg Boss 16)। সলমন খানের পাশাপাশি অতিথি সঞ্চালক হিসেবে দায়িত্ব সামলান করণ জোহর, ফারহা খান। ‘বিগ বস’-এর বুলেটিন হোস্ট হিসেবে দেখা যায় শেখর সুমনকে। আর দেখা যায়, ১৭ জন প্রতিযোগীকে। যাঁদের মধ্যে ফাইনাল পর্যন্ত পৌঁছান। এম সি স্ট্যান, শিব ঠাকরে ও প্রিয়াঙ্কা চাহার চৌধুরী। শেষ মুহূর্তে শিব ও স্ট্যানের মধ্যে ছিল লড়াই। যা জিতে বিজয়ী হলেন তরুণ র‌্যাপার।

[আরও পড়ুন: সাদা-কালোর আভিজাত্যে রিসেপশনে নজর কাড়লেন সিদ্ধার্থ-কিয়ারা, দেখুন ভিডিও]

প্রথমে ‘বিগ বস’-এর ঘরে থাকতে চাননি এম সি। কিন্তু সলমন খান তাঁকে সাহস জোগান। তারপর থেকেই নিজের নানা দিক দর্শকদের সামনে তুলে ধরেন তিনি। পান জনপ্রিয়তা। আর জয়ীর ট্রফি। এছাড়াও ৩১ লক্ষ ৮০ হাজার টাকা বাড়ি নিয়ে গেলেন তরুণ শিল্পী।

উল্লেখ্য, এবারের ‘বিগ বস’-এর সবচেয়ে বিতর্কিত প্রতিযোগী ছিলেন সাজিদ খান (Sajid Khan)। বলিউডের ‘মি টু’ আন্দোলনের সময় ব়্যাচেল হোয়াইট, করিশ্মা উপাধ্যায়, সিমরন সুরি ও সলোনি চোপড়ার মতো একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এই কাণ্ডের রেশ বহুদূর গড়ায়। এমন একজন মানুষ কীভাবে ‘বিগ বস’-এর মতো রিয়ালিটি শোয়ের অঙ্গ করতে পারেন, সেই প্রশ্নে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। সাজিদকে অবিলম্বে শো থেকে বের করে দেওয়ারও দাবি ওঠে। তবে এত বিরোধিতা সত্ত্বেও বেশ কিছুদিন ‘বিগ বস’-এ ছিলেন সাজিদ। শোয়ের আরেক প্রতিযোগী আবদুও নজর কেড়েছেন।

[আরও পড়ুন: সিদ্ধার্থের সঙ্গে বিয়ের আগেই গর্ভবতী কিয়ারা! চলচ্চিত্র সমালোচক KRK’র টুইটে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement