shono
Advertisement
Trigrahi Yog

১০০ বছর পর বৃহস্পতি, শুক্র, সূর্যের বিরল ত্রিগ্রহী যোগ, বদলে যাবে ৪ রাশির ভাগ্য

এই যোগের ফলে সব রাশির জাতক-জাতিকাদের জীবনেই প্রভাব পড়বে।
Published By: Subhankar PatraPosted: 07:25 PM May 28, 2024Updated: 07:25 PM May 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, একটি বা একাধিক গ্রহ রাশি পরিবর্তন করে অন্য রাশিতে গেলে একটি যোগ তৈরি হয়। সেই যোগ শুভ বা অশুভ দুই হতে পারে। যখন তিনটি গ্রহ একটি রাশিতে বিরাজ করে তখন বলা হয় ত্রিগ্রহী যোগ। বর্তমানে বৃষ রাশিতে এই ত্রিগ্রহী যোগ রয়েছে। বৃহস্পতি, শুক্র, সূর্য- এই তিনটি গ্রহ ত্রিগ্রহী যোগ তৈরি করে রয়েছে বৃষ রাশির উপর। এই তিনটি গ্রহই শুভ বলে পরিচিত। জ্যোতিষীদের মতে, এই যোগ ১০০ বছর পর দেখা দিয়েছে। যার ফলে সব রাশির জাতক-জাতিকাদের জীবনে এই যোগের প্রভাব পড়বে। তবে মিথুন, মেষ, ধনু, বৃশ্চিক - এই চার রাশির জাতকরা উপকৃত হবেন বলেই জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র।

Advertisement

মিথুন রাশি (Gemini): মিথুন রাশির জাতকদের জন্য এই ত্রিগ্রহী যোগ অত্যন্ত ইতিবাচক বলেই মত জ্যোতিষীদের। কর্মক্ষেত্রে ব্যাপক উন্নতির সম্ভাবনা রয়েছে। পদোন্নতিরও সুযোগ আসতে পারে। ব্যবসায়ীদের জন্য সময়টি যথেষ্ঠ ভালো। লাভের সঙ্গে নতুন বিনিয়োগের সুযোগ আসতে চলেছে। ত্রিগ্রহী যোগের ফলে আয় বৃদ্ধি হবে। অপ্রত্যাশিত স্থান থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদেরও সাফল্যের যোগ রয়েছে। এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য আগের থেকে অনেক ভালো থাকবে।

মেষ রাশি(Aries): এই রাশির জাতক-জাতিকার জন্যও ত্রিগ্রহী যোগ শুভ সময় বয়ে নিয়ে এসেছে। সন্তানদের সঙ্গে সম্পর্কের উন্নতির সঙ্গে পারিবারিক শান্তি ফিরে আসবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। নতুন কর্মস্থানে যোগ দেওয়ার সুযোগ আসতে পারে। এতদিন ধরে চলা ঋণ থেকে মুক্তির যোগ রয়েছে। আয়ের উৎস বাড়তে পারে।

[আরও পড়ুন:    ২৬ মে থেকে ০১ জুন পর্যন্ত Horoscope: উদ্বেগ বৃদ্ধি না নতুন সুযোগ? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

ধনুরাশি (Sagittarius): মেষ ও মিথুন রাশির ক্ষেত্রে শুভ যোগ থাকলেও ধনু রাশির ক্ষেত্রে মিশ্র ফলাফল দেবে এই ত্রিগ্রহী যোগ। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। তবে কঠিন পরিশ্রম করলে ফল নিজের অনুকূলেই থাকবে। অপ্রত্যাশিত আর্থিকলাভের পর খরচ বৃদ্ধি পাবে। পারিবারিক ক্ষেত্রে অশান্তি দেখা দিতে পারে, তবে বিচক্ষণতার সঙ্গে পদক্ষেপ করলে তা মিটে যাবে।

বৃশ্চিক রাশি (Scorpio): এই রাশির জাতক-জাতিকার জন্য ত্রিগ্রহী যোগ ফলদায়ী হবে বলে মনে করা হচ্ছে। এই যোগের ফলে শত্রুপক্ষ দুর্বল হবে। গবেষণার সঙ্গে ব্যক্তিরা উন্নতির শিখরে পৌঁছতে পারেন। বিভিন্ন দিক থেকে আয় বৃদ্ধি হবে। জ্যোতিষ, তন্ত্র বা অন্য কোনও গুপ্ত বিদ্যায় ইচ্ছা থাকলে আগ্রহীদের সেই ইচ্ছা পূর্ণ হবে।

[আরও পডু়ন: বৃহস্পতিবার তৈরি হচ্ছে গজলক্ষ্মী রাজযোগ, কর্মস্থানে উন্নতি-সহ ভাগ্য বদলে যাবে ৪ রাশির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যখন তিনটি গ্রহ একটি রাশিতে বিরাজ করে তখন বলা হয় ত্রিগ্রহী যোগ।
  • বর্তমানে বৃষ রাশিতে এই ত্রিগ্রহী রয়েছে।
  • বৃহস্পতি, শুক্র, সূর্য এই তিনটি গ্রহ ত্রিগ্রহী যোগ তৈরি করে রয়েছে বৃষ রাশির উপর। এই তিনটি গ্রহই শুভ বলেই পরিচিত।
Advertisement