shono
Advertisement

একদিন নিখোঁজ থাকার পর উদ্ধার আদিবাসী ইঞ্জিনিয়ারিং ছাত্রীর ক্ষতবিক্ষত দেহ, খুনের অভিযোগ বাবার

ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলে।
Posted: 11:01 AM Mar 29, 2023Updated: 11:01 AM Mar 29, 2023

শেখর চন্দ, আসানসোল: নিখোঁজ থাকার একদিন পর আদিবাসী ইঞ্জিনিয়ারিং ছাত্রীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলের (Asansol) হীরাপুরে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতার বাবার অভিযোগ, খুন করা হয়েছে তাঁর মেয়েকে।

Advertisement

জানা গিয়েছে, আসানসোলের হীরাপুর থানার অন্তর্গত নিউটাউন এলাকার বাসিন্দা ওই ছাত্রী। বয়স ২২ বছর। জানা গিয়েছে, ২৭ তারিখ অর্থাৎ গত সোমবার বাড়ি থেকে বের হন ওই ছাত্রী। তারপর আর তিনি ফেরেননি। স্বাভাবিকভাবেই বিভিন্ন জায়গায় খোঁজ নেন পরিবারের সদস্যরা। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। পরবর্তীতে পুলিশের দ্বারস্থ হন মৃতার বাবা। তিনি পেশায় স্কুল শিক্ষক।

[আরও পড়ুন: সরকারি অনুমতি ছাড়াই লোকালয়ে জৈবসারের কারখানা, মাছির উপদ্রবে ঘরছাড়া বাসিন্দারা!]

এরপর মঙ্গলবার রাতে নিউডাউন থানার পুলিশ খবর পায়, ১২ নম্বর রাস্তার ধারে পড়ে রয়েছে এক তরুণীর ক্ষতবিক্ষত দেহ। খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। জানা গিয়েছে, উদ্ধার হওয়া দেহটি নিখোঁজ ছাত্রীর। কিন্তু কীভাবে মৃত্যু তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে মৃতার বাবার দাবি, প্রতিহিংসার জেরেই খুন করা হয়েছে তাঁর মেয়েকে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শীঘ্রই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: রাজভবনে এবার প্রবেশাধিকার সাধারণ মানুষেরও, মমতার হাতে চাবি দিলেন রাষ্ট্রপতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement