shono
Advertisement

'আবাসের ঘর পেলে এত ক্ষতি হত না', দুর্যোগে আহতদের দেখতে হাসপাতালে গিয়ে 'তোপ' অভিষেকের

Published By: Tiyasha SarkarPosted: 05:03 PM Apr 01, 2024Updated: 05:58 PM Apr 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাকৃতিক দুর্যোগে আহতদের দেখতে শিলিগুড়ি হাসপাতালে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। রোগীদের কাছে গিয়ে তাঁদের সঙ্গে কথা বলেন তিনি। চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন অভিষেক। আশ্বাস দেন পাশে থাকার। এদিনও নার্সিংহোম চত্বর থেকে বিরোধী দলনেতাকে নাম না করে আক্রমণ করেন তৃণমূলের 'সেনাপতি'। বিরোধী শিবিরের বিরুদ্ধে দুর্যোগকে নিয়ে রাজনীতি করার অভিযোগ তোলেন তিনি। ব্যাপক ক্ষতির জন্য দায়ী করলেন কেন্দ্রকে।

Advertisement

রবিবার কয়েকমিনিটের ঝড়ে লন্ডভন্ড হয়ে গিয়েছে জলপাইগুড়ি, কোচবিহারের একাধিক এলাকা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। মৃত্যু হয়েছে ৫ জনের। আহত বহু। জলপাইগুড়ি ও শিলিগুড়ির হাসপাতালে ভর্তি তাঁরা। পূর্বসূচি অনুযায়ী এদিন আহতদের দেখতে শিলিগুড়ির হাসপাতালে গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আহতদের সঙ্গে কথা বলেন তিনি। আশ্বাস দেন পাশে থাকার। যাঁদের বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে, তাঁদের আপাতত ত্রাণ শিবিরেই থাকার পরামর্শ দেন। এসবের মাঝেই এদিন নার্সিংহোম থেকে বেরিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন অভিষেক।

হাসপাতালে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: CAA ইস্যুতে মমতাকে ‘জান’ সম্বোধন করে গান কবিয়াল বিজেপি প্রার্থীর! খোঁচা দুর্নীতি ইস্যুতেও]

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় সকলের দ্রুত আরোগ্য কামনা করেন। এর পরই বিরোধীদের নিশানা করে বলেন, "এটা রাজনীতি করার মতো ঘটনা নয়। সেই জন্যই মুখ্যমন্ত্রী রাতে এসেছেন। রাজনীতি করতে চাইলে সকালে আসতেন। তা সত্ত্বেও কেউ কেউ রাজনীতি করার চেষ্টা করছেন।" অভিষেকের কথায়, "উত্তরবঙ্গে তৃণমূল পিছিয়ে ছিল গত নির্বাচনে। তা সত্ত্বেও কোনও কিছু না ভেবে ঘটনার খবর পাওয়া মাত্রই ছুটে এসেছেন তৃণমূল নেত্রী। কেউ কেউ দূরে বসে টুইট করেই দায় সারলেন।" বলাই বাহুল্য যে, মোদি ও শাহকে আক্রমণ করেছেন অভিষেক। নাম করে বিঁধেছেন বালুরঘাটের বিদায়ী সাংসদ সুকান্ত মজুমদারকে। মাত্র ৩০০ কিলোমিটার দূরে থাকা সত্ত্বেও কেন তিনি ছুটে গেলেন না ক্ষতিগ্রস্তদের কাছে সেই প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি এত ক্ষতির জন্য কেন্দ্রকেই নিশানা করলেন অভিষেক। বললেন, সকলে আবাস যোজনার ঘর পেলে এত ক্ষতি হত না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement