shono
Advertisement

ফের উত্তপ্ত সন্দেশখালি, স্থানীয়দের সঙ্গে হাতাহাতি তৃণমূল কর্মীদের, নামল র‍্যাফ

Published By: Paramita PaulPosted: 02:00 PM Mar 20, 2024Updated: 03:12 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বসিরহাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগে ফের উত্তপ্ত সন্দেশখালি। বুধবার সুখদুয়ানি বাজারে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে। তৃণমূল কর্মীদের সঙ্গে স্থানীয়দের গণ্ডগোল বাঁধে। কথা কাটাকাটি থেকে হাতাহাতি বাঁধে। খবর পেয়ে ঘটনাস্ছলে এসে পরিস্থিতি সামাল দেয় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ।

Advertisement

সন্দেশখালি সুখ দুয়ানি বাজার সংলগ্ন এলাকায় একটি কালভার্ট তৈরি করার জন্য প্রায় ২০ হাজার ইট মজুত করা ছিল। সরকারি কাজে ব্যবহারের জন্য সেই ইট বুধবার সকালে এলাকার বেশকিছু তৃণমূল কর্মী তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। সেই সময় এলাকার বাসিন্দারা বাধা দেয়। তাই নিয়ে দুপক্ষের মধ্যে গণ্ডগোল শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: ‘মোদিতে হচ্ছে না, ঠাকরে চুরি করছে…’ রাজ-শাহ বৈঠকের পরই বিজেপিকে খোঁচা উদ্ধবের]

কথা কাটাকাটি থেকে ঝামেলা হাতাহাতি অবধি গড়ায়। ঘটনার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। গত কয়েক মাস ধরে উত্তপ্ত সন্দেশখালির একাধিক এলাকা। 

গত জানুয়ারি থেকে সংবাদ শিরোনামে সন্দেশখালি। রেশন দুর্নীতি মামলার তদন্তে নেমে ৫ জানুয়ারি সন্দেশখালি যান ইডি আধিকারিকরা। উদ্দেশ্য ছিল তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি। কিন্তু ইডি এলাকায় পৌঁছতেই রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। আক্রান্ত হন খোদ ইডি আধিকারিকরা। এখানেই শেষ নয়, কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও নিস্তার পাননি। এর পর থেকেই উত্তপ্ত হয় এলাকা। রাজ্যের শাসকদলের বিরুদ্ধে কোমর বেঁধে নামে স্থানীয়রা।

[আরও পড়ুন: গার্ডেনরিচ কাণ্ডে গ্রেপ্তার আরও ১, এবার পুলিশের জালে জমির মালিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement