shono
Advertisement

বল ভেবে খেলতে যাওয়াই কাল! বোমা বিস্ফোরণে মৃত্যু দ্বিতীয় শ্রেণির ছাত্রের

কোথা থেকে বোমা এল এলাকায়? নেপথ্যে কে বা কারা, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 07:27 PM Jan 04, 2024Updated: 07:28 PM Jan 04, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: বল ভেবে খেলতে যাওয়াই কাল। বোমা ফেটে মৃত্যু হল এক দ্বিতীয় শ্রেণির ছাত্রের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের (Murshidabad) দৌলতাবাদে। কোথা থেকে বোমা এল এলাকায়? নেপথ্যে কে বা কারা, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

মৃত ছাত্রের নাম মুকুলেসুর শেখ। বয়স ৭ বছর। দৌলতাবাদ থানার চোঁয়াডাঙা প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র সে। অন্যান্যদিনের মতোই বৃহস্পতিবার সকালে স্কুলে যায় মুকুলেসুর। ফেরার সময় একটি ডোবার পাশে একটি লোহার গোলাকার বস্তু দেখতে পায়। কৌতুহলবশত সেটা তুলে নেয়। ওই গোলাকার বস্তুর মধ্যে কী রয়েছে বুঝতে দেওয়ালে ঝসে ওই খুদে। তখনই ঘটে দুর্ঘটনা। বিকট শব্দে ফেটে যায় বোমাটি। বিস্ফোরণের তীব্রতায় রাস্তায় ছিটকে পড়ে মুকুলেসুর ও তার দুই সহপাঠী। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় মুকুলেসুরের। আহত দুই খুদে ভর্তি হাসপাতালে।

[আরও পড়ুন: ‘টুম্পা সোনা’র পর এবার ‘ডিম পাউরুটি’, ব্রিগেড ভরাতে নয়া প্যারোডিতে ভরসা বাম যুবদের]

এ বিষয়ে মুকুলেসুরের আত্মীয় কালু শেখ বলেন, স্কুলের একশো মিটারের মধ্যে রাস্তার পাশে ডোবায় পড়েছিল সকেট বোমা। সেটাই ফেটে গিয়েছে। ওর ডান হাত উড়ে গিয়েছে। কান থেকে রক্ত পড়তে শুরু করে, মাথায়ও আঘাত লেগেছিল।” এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয়রা। তাঁদের কথায়, দুষ্কৃতীরা যেখানে সেখানে বোমা ফেলে পালিয়ে যাচ্ছে। শিশুমৃত্যু হচ্ছে, এটা কোনওভাবেই বরদাস্ত করা যায় না। দুষ্কৃতীদের গ্রেপ্তার করতেই হবে দাবি তুলেছেন নিহত শিশুর বাবা হামিরুল শেখ। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: জিআই তকমায় উজ্জ্বল কালোনুনিয়া চাল থেকে কড়িয়াল শাড়ি, বাংলার মধু-টাঙ্গাইল-গরদকেও স্বীকৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার