shono
Advertisement

বাজার করে ফেরার পথে মৌমাছির কামড়, নদিয়ায় বেঘোরে প্রাণ গেল শিক্ষকের

এলাকায় মৌমাছির উৎপাত নিয়ে সরব স্থানীয়রা।
Posted: 09:48 PM Oct 28, 2023Updated: 09:48 PM Oct 28, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: শিক্ষকের প্রাণ কাড়ল মৌমাছি (Honey Bee)! ঘটনাটি ঘটেছে নদিয়ার কোতোয়ালি থানার অন্তর্গত সুবর্ণবিহার নাথপাড়া এলাকায়। স্থানীয় সূত্রের খবর, শরীরে একাধিক মৌমাছির কারণে মৃত্যু হয় ওই ব্যক্তির।

Advertisement

মৃত ব্যক্তির নাম রাকেশ কুণ্ডু। বয়স আনুমানিক ৪০ বছর। স্থানীয় ভাগীরথী বিদ্যাপীঠের বাংলা বিভাগের শিক্ষক ছিলেন তিনি।এদিন দুপুর দুটো নাগাদ স্থানীয় একটি আমবাগান থেকে উড়ে আসে মৌমাছির দল। ওই শিক্ষককে একাধিক মৌমাছি কামড়ে দেয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। এর পরই তড়িঘড়ি তাঁকে স্থানীয় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকেরা তাকে স্থানান্তরিত করেন শক্তিনগর জেলা হাসপাতালে। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন: ‘আমার নাম বলতে PA-কে চাপ দিচ্ছে’, ইডির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সুজিত বসুর]

স্বাভাবিকভাবেই ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। মৃত ওই ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে শক্তিনগর জেলা হাসপাতালে। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

[আরও পড়ুন: বীরভূমে স্টোনম্যান! ত্রিকোণ প্রেমের জটিলতায় যুবকের মাথা থেঁতলে খুনের অভিযোগ]

ওই শিক্ষকের মৃত্যুর পর আর সুবর্ণবিহার নাথপাড়া এলাকায় মৌমাছির উৎপাত নিয়ে সরব স্থানীয়রা। তাদের দাবি, এলাকায় বহু মৌমাছির চাক রয়েছে। এর আগেও ওই শিক্ষক মৌমাছির কামড় খেয়েছেন। এবার তাঁর প্রাণ চলে গেল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement