shono
Advertisement

Madan Mitra: সংবাদমাধ্যমে আর মুখ খুলবেন না মদন মিত্র! দলের নির্দেশেই সিদ্ধান্ত? দিলেন জবাব

ফেসবুকে ভিডিও প্রকাশ করে নিজের সিদ্ধান্তের কথা জানান কামারহাটির তৃণমূল বিধায়ক।
Posted: 06:53 PM Aug 28, 2022Updated: 06:53 PM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার থেকে কোনও ইস্যুতে আর সংবাদমাধ্যমের সামনে মুখ খুলবেন না মদন মিত্র। সোশ্যাল মিডিয়ায় নিজের মন্তব্য প্রকাশ করবেন তিনি। ফেসবুকে ভিডিও প্রকাশ করে নিজের সিদ্ধান্তের কথা জানালেন কামারহাটির তৃণমূল বিধায়ক। দলের নির্দেশেই কি এই পদক্ষেপ, উঠছে প্রশ্ন।

Advertisement

মদন মিত্র (Madan Mitra) বলেন, “আমি আমার রাজনৈতিক দলের নামে শপথ করছি, কোনও কর্মসূচির বিষয় ছাড়া অন্য কোনও বিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলব না। আমায় যদি সাংবাদিকরা জিজ্ঞাসা করেন কেমন আছেন? তবে তার উত্তর দেব। কিন্তু কোনও নির্দিষ্ট বিষয়ে আমি মন্তব্য করব না। যা বলার ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রামেই বলব।” সংবাদমাধ্যমের কাছে তাঁর কাতর আরজি, “আপনারা আমায় ভুল বুঝবেন না। আপনাদের সঙ্গে আমার বন্ধুত্ব অটুট থাকবে। শুধু আমার কাছে এসে বুম ধরে বলবেন না এই বিষয় নিয়ে কিছু বলুন।”

[আরও পড়ুন: পরীক্ষায় ফেল করবেন হবু স্ত্রী! জানতে পেরেই স্কুলে আগুন ধরিয়ে দিল স্বামী]

ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত নিলেন মদন মিত্র? কামারহাটির তুমুল জনপ্রিয় তৃণমূল নেতা ভিডিওয় দাবি করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে অনেক প্রচার পেয়েছেন। কিছু না করলেও বাংলার মানুষ আগামী পাঁচ বছর মনে রাখবেন তাঁকে। তাই আর প্রচারের কোনও প্রয়োজন নেই। এবার শুধু দলের নির্দেশ মেনেই চলতে চান তিনি।

ওয়াকিবহাল মহল অনুব্রতর যুক্তিতে কান দিতে নারাজ। রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন, জুলাই মাসের শেষের দিকে এসএসসি নিয়োগ দুর্নীতিতে গ্রেপ্তার হন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। ইডি (ED) গ্রেপ্তার করেন দু’জনকেই। গত ১১ আগস্ট গরু পাচার মামলায় সিবিআইয়ের জালে ধরা পড়েন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। একের পর এক নেতা-মন্ত্রীর গ্রেপ্তারিতে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে শাসকদল তৃণমূল। আর এদিকে বরাবরই স্বমেজাজে থাকেন মদন মিত্র। কখন কোন প্রসঙ্গে যে কী বলে বসেন তিনি তার পূর্বাভাস পাওয়াই যেন সম্ভব নয়। এই পরিস্থিতিতে মদন মিত্রের নতুন কোনও মন্তব্য শিরোনামে জায়গা করে নিতে পারে। আর তা নিয়ে শুরু হতে পারে হইচই। তাই আগেও একাধিকবার সতর্ক করা হয়েছে কামারহাটির ‘রঙিন’ বিধায়ককে। দলীয় বাধানিষেধে ফলেই মদন মিত্র নিজের মুখ বন্ধ রাখার সিদ্ধান্ত বলেই মনে করছেন কেউ কেউ।

[আরও পড়ুন: বেনজির বিশৃঙ্খলা ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে, জোট নিয়ে দিল্লির নেতৃত্বকে ‘হুমকি’ যুব নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement