shono
Advertisement

সিডনি টেস্টের আগে সুখবর, রোহিত,পন্থ-সহ টিম ইন্ডিয়ার প্রত্যেকেই করোনা নেগেটিভ

রোহিত-সহ পাঁচ ক্রিকেটারের রেস্তরাঁয় খেতে যাওয়া নিয়ে ইতিমধ্যেই বিতর্ক দেখা দিয়েছিল।
Posted: 10:43 AM Jan 04, 2021Updated: 10:43 AM Jan 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিডনিতে (Sydney) তৃতীয় টেস্টের আগে ভারতীয় দলের জন্য সুখবর। রবিবার ভারতীয় দলের সদস্যদের শারীরিক সুস্থতা নিয়ে সংশয় কাটাতে RT-PCR টেস্ট করা হল। আর সেই টেস্টে প্রত্যেকের করোনা রিপোর্টই নেগেটিভ এসেছে। রোহিত-পন্থ সহ যে পাঁচ ক্রিকেটারের বিরুদ্ধে কোভিড বিধিভঙ্গের অভিযোগ উঠেছিল, তাঁদের রিপোর্টও নেগেটিভ এসেছে। এমনটাই জানানো হয়েছে ভারতীয় বোর্ডের তরফ থেকে।

Advertisement

অজি সফরে যাওয়ার পর থেকে গত এক সপ্তাহ বোধহয় সবচেয়ে কঠিন ছিল ভারতীয় দলের (Team India) জন্য। বর্ষবরণের দিন বিতর্কে জড়ায় পাঁচ ভারতীয় ক্রিকেটারদের নাম। মেলবোর্নের এক রেস্তরাঁয় খেতে গিয়ে কোভিড বিধি ভঙ্গের অভিযোগ ওঠে রোহিত শর্মা (Rohit Sharma), ঋষভ পন্থ (Rishabh Pant), শুভমন গিলদের বিরুদ্ধে। ভারতীয় বোর্ড এই বিতর্কে খেলোয়াড়দের পাশে দাঁড়ালেও কড়া বিবৃতি দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া। এমনকী অজি মন্ত্রীরাও মুখ খোলেন। কড়া সমালোচনায় ভারতীয় ক্রিকেটারদের বিদ্ধ করে অজি সংবাদমাধ্যমও। এক মাসে আগে কোহলি-পাণ্ডিয়াও করোনাবিধি ভেঙেছেন বলে অভিযোগ করা হয়।

তৃতীয় টেস্টের আগে ভারতীয় ক্রিকেটারদের মনোসংযোগে চিড় ধরানোর লক্ষ্যেই এই কাজ করছে অজি মিডিয়া, এমনটাই দাবি করেন ক্রীড়া বিশেষজ্ঞরা। এরপরই অবশ্য বোর্ড জানিয়ে দিয়েছে, ৩ জানুয়ারি ভারতীয় টেস্ট দলের যাবতীয় সদস্য এবং সাপোর্ট স্টাফদের আরটিপিসিআর টেস্ট হয়েছে। আর প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে।

[আরও পড়ুন: সাত ম্যাচ পর কাটল খরা, ওড়িশাকে হারিয়ে জয়ের খাতা খুলল এসসি ইস্টবেঙ্গল]

তবে গত কয়েকদিনের ঘটনায় খেলোয়াড়দের মানসিকতায় কোনও প্রভাব ফেলেনি, সংবাদসংস্থা এএনআইকে এক সাক্ষাৎকারে সেকথাই জানিয়েছেন টিম ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত এক কর্তা। তিনি জানান, “বাইরের জগত থেকে নিজেদের পুরোপুরি সরিয়ে নিয়েছেন ক্রিকেটাররা। টিম ম্যানেজমেন্টও সবসময় খেলোয়াড়দের পাশে রয়েছে। আমরা জানি, দলের খেলোয়াড়রা করোনা সংক্রান্ত কোনও নিয়মই ভাঙেননি। তাই আমাদের এখন লক্ষ্য সিডনি টেস্ট জিতে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যাওয়া।” 

[আরও পড়ুন: আই লিগের আগেই সমস্যা, ইনভেস্টরের সঙ্গে সম্পর্ক শেষ হতে চলেছে মহামেডানের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement