shono
Advertisement

ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়? নিন্দুকদের প্রশ্ন মালাইকার

নিজের সম্পর্ক নিয়ে আর কী বললেন মালাইকা? The post ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়? নিন্দুকদের প্রশ্ন মালাইকার appeared first on Sangbad Pratidin.
Posted: 05:24 PM Jul 28, 2019Updated: 05:24 PM Jul 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রাখতে পছন্দ করেন মালাইকা অরোরা। আর তাই অর্জুন কাপুরের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কটা গোটা দুনিয়ার কাছে ‘অফিসিয়াল’ ঘোষণা করতে বেশ বেগ পেতে হয়েছিল। ঢাকঢোল পিটিয়ে অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্ক স্বীকার না করে নিলেও বলিপাড়ার কিন্তু তাঁদের সম্পর্কটা ‘ওপেন সিক্রেট’। অর্জুনের মতো বলিউডের একজন ‘এলিজিবল ব্যাচেলর’-এর সঙ্গে প্রেম করার জন্য একাধিকবার মালাইকাকে ট্রোলডও হতে হয়েছে। কখনও বা তাঁদের বয়সের ফারাক হয়ে উঠেছে নিন্দুকদের সমালোচনার বিষয়বস্তু। আর নিজের সম্পর্কের ট্রোলড হওয়া নিয়েই এবার মুখ খুললেন মালাইকা অরোরা

Advertisement

[আরও পড়ুন: ‘বাসে মহিলাদের শ্লীলতাহানি করতাম’, অকপট স্বীকারোক্তি ‘বিগ বস’ প্রতিযোগীর]

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী মালাইকা বলেন, “প্রত্যেকের জীবনেই দ্বিতীয়বার সুযোগ আসে। ভালবাসাও তার ব্যতিক্রম নয়। তবে আমাদের ভারতের মতো দেশে নারীদের দ্বিতীয়বারের জন্য প্রেমে পড়া বারণ। এখনও ডিভোর্সিরা আমাদের সমাজে দ্বিতীয়বার বিয়ে করাটা একটা ট্যাবু। আমাদের দেশে এরকম আরও অনেক রকমের ট্যাবু রয়েছে। যা নিয়ে ভাবা উচিত। আমার মনে হয়, ভারতীয়দের আরও অনেক বেশি খোলা মনের হওয়া উচিত। জগৎটা অনেক বড়। সবসময়ে নেতিবাচক কথা না বলে একটু সহানুভূতি হওয়া উচিত।” ওই সাক্ষাৎকারে স্পষ্টভাবেই তিনি প্রশ্ন তুলেছেন, জীবন যখন প্রত্যেকটি মানুষকেই দ্বিতীয়বার সুযোগ দেয়, তা গ্রহণ করতে অসুবিধেটা কোথায়?

[আরও পড়ুন: ‘বাসে মহিলাদের শ্লীলতাহানি করতাম’, অকপট স্বীকারোক্তি ‘বিগ বস’ প্রতিযোগীর]

এর পাশাপাশি মালাইকা এও জানান যে, অর্জুনের সঙ্গে সম্পর্কে তিনি ভালই আছেন। তাহলে সমাজের এত সমস্যা কোথায়? সওয়াল করেছেন অভিনেত্রী। সমাজের একটা স্তরের যেমন উন্নতি হচ্ছে। তেমনই পাশাপাশি এই সমাজের বেশ কিছু মানুষেরা এখনও প্রশ্ন তুলতে ছাড়েন না যে বিবাহ বিচ্ছেদ হওয়া নারীরা যদি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। এবার এই বিষয়টি নিয়েই সরব হলেন মালাইকা আরোরা। “ডিভোর্সের পর যদি কেউ সম্পর্কে যায় তবে তা নিয়ে কেন প্রশ্ন করা হয়”, বলেন মালাইকা। বর্তমানে বলি পাড়ার এই অভিনেত্রী বেজায় ব্যস্ত। ভ্রমণ থেকে শুরু করে মডেলিং, রিয়ালিটি শো প্রতিটি ক্ষেত্রেই মালাইকার উপস্থিতি সকলের নজর কাড়ে। সোশ্যাল মিডিয়ার পাতাজুড়ে নিজেদের সম্পর্কের কথা জানিয়ে এর আগে ছবিও শেয়ার করেছিলেন তিনি।    

The post ডিভোর্সিদের দ্বিতীয়বার প্রেমে পড়তে অসুবিধে কোথায়? নিন্দুকদের প্রশ্ন মালাইকার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement