shono
Advertisement

করিনা আর সন্তান দু’জনেই সুস্থ আছে, জানালেন দাদামশায় রণধীর!

চিকিৎসকরা তো জানিয়েছিলেন, এই ডিসেম্বরেই মা হবেন করিনা! The post করিনা আর সন্তান দু’জনেই সুস্থ আছে, জানালেন দাদামশায় রণধীর! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:16 PM Dec 16, 2016Updated: 03:46 PM Dec 16, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তবে কি সন্তানের জন্ম দিয়ে দিলেন করিনা কাপুর খান? চিকিৎসকরা তো জানিয়েছিলেন, এই ডিসেম্বরেই মা হবেন করিনা। পতৌদি বংশ পাবে এক নতুন উত্তরাধিকারী। এই যে খবরটা দিলেন রণধীর কাপুর, সেটা কি কাপুর-পতৌদি দুই বংশেরই নতুন অতিথির আসার খবর?
উঁহু! তা ঠিক নয়! আসলে সন্তান জন্মের দিন যত এগিয়ে আসছে, ততই বাড়ছে জল্পনা-কল্পনা। এখনও পর্যন্ত খেপে খেপে করিনাকে সাধ দিয়েছেন আত্মীয়রা। বাবা রণধীর আর মা ববিতার তরফ থেকে আয়োজন করা হয়েছিল এক অনুষ্ঠানের। অন্য দিকে, দিদি করিশ্মা কাপুর তাঁদের প্রিয় বন্ধুদের নিয়ে আয়োজন করেছিলেন আরও এক অনুষ্ঠানের। সব মিলিয়ে জমজমাট হয়েছিল ভালই!
আর একের পর এক সেইসব অনুষ্ঠানে যখন করিনা, পালন করছেন আচার-বিচার, তখনই রটে গেল এক গুজব! এত ঘোরাঘুরির ধকল নিতে না পেরে নায়িকার না কি শরীর খারাপ করেছে! যার প্রভাব পড়েছে তাঁর গর্ভস্থ সন্তানের উপরেও! ফলে শুরু হল নানা কানাকানি! আর সেইসব কানে যেতেই আর থাকতে পারলেন রণধীর কাপুর।
সাফ জানালেন হবু দাদামশায়, “এসবই রটনা! করিনা আর ওর সন্তান দুজনেই সম্পূর্ণ সুস্থ আছে! খুব তাড়াতাড়িই সে পৃথিবীতে আসছে। আমরা তাই দারুণ উত্তেজিত! সমস্ত কেনাকাটা সেরে, সব বন্দোবস্ত করে এখন শুধু অপেক্ষা করছি”, জানিয়েছেন রণধীর।

Advertisement

The post করিনা আর সন্তান দু’জনেই সুস্থ আছে, জানালেন দাদামশায় রণধীর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement