shono
Advertisement

বিয়ের ৬ বছর পরও প্রেমে গদগদ! অনুষ্কার Cannes লুকে ‘বোল্ড আউট’ বিরাট

প্রথমবার কান ফিল্ম ফেস্টিভ্যালে অনুষ্কা শর্মা।
Posted: 03:53 PM May 27, 2023Updated: 03:53 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে অনুষ্কা শর্মা। ডেবিউতেই ‘সিক্সার’ মারলেন অনুষ্কা শর্মা। আর স্ত্রীয়ের লুকে ‘বোল্ড আউট’ বিরাট কোহলি।

Advertisement

সাদা অফ শোল্ডার গাউনে যখন কান-এর লাল গালিচায় দ্যুতি ছড়াচ্ছেন অনুষ্কা শর্মা, তখন কমেন্ট বক্সে স্ত্রীয়ের উদ্দেশে ভালবাসা উজার করে দিলেন বিরাট। অভিনেত্রীকে দেখে মন্ত্রমুগ্ধ আলিয়া ভাট, পূজা হেগড়ে, বাণী কাপুর থেকে প্রীতি জিন্টারাও। এক প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপনী দূত হিসেবে কান-এ যান অনুষ্কা।

[আরও পড়ুন: ‘ভাই চারা’..! বিয়ের প্রস্তাব পেতেই শাহরুখের কোর্টে ‘বল ঠেললেন’ সলমন, দেখুন]

কান-এর রেড কার্পেটের জন্য অনুষ্কা শর্মা বেছে নিয়েছিলেন রিচার্ড ক্যুইন ফল ২০২৩ কালেকশনের পোশাক। অনুষ্ঠানের শেষে ফটোশুটও করালেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেসব ছবি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। কখনও সাদা গাউনে আবার কখনও বা গোলাপি রঙের অফ শোল্ডার স্যাটিন টপ ও কালো রঙের বটমস-এ নজর কাড়লেন অনুষ্কা শর্মা।

[আরও পড়ুন: আদা শর্মাকে লাগাতার হুমকি, কুপ্রস্তাবের মাশুল! জেলে ঠাঁই হল যুবকের]

অনুরাগীদের কেউ বললেন, ‘পুরো স্বর্গ থেকে নেমে আসা পরীর মতো লাগছে’ তো কেউ বা আবার বললেন, ‘বিরাটের রানি।’ তবে তারকা থেকে সাধারণ মানুষের কমেন্টের ভিড়ে নজর কাড়ল বিরাট কোহলির মন্তব্য। স্ত্রীয়ের ছবিতে ভালবাসার ইমোজিতে ভরিয়ে দিলেন তিনি।

প্রসঙ্গত, এবারের কান ফিল্ম ফেস্টিভ্যালে সারা আলি খান, ম্রুণাল ঠাকুর, মানুষী চিল্লার থেকে হালফিলের স্বপ্না চৌধুরি, উর্বশী রাওতেলারাও ডেবিউ করেছেন। অনুষ্ঠানের একেবারে শেষপাতে কেতাদুরস্ত ফ্যাশনে বাজিমাত করলেন অনুষ্কা শর্মা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement