shono
Advertisement

দলের অবস্থান নিয়ে ফেসবুক লাইভের আগেই হ্যাক অ্যাকাউন্ট, ক্ষুব্ধ সোমেন মিত্র

পরে ছেলের অ্যাকাউন্ট থেকে লাইভ করেন তিনি। The post দলের অবস্থান নিয়ে ফেসবুক লাইভের আগেই হ্যাক অ্যাকাউন্ট, ক্ষুব্ধ সোমেন মিত্র appeared first on Sangbad Pratidin.
Posted: 03:03 PM Jul 08, 2018Updated: 03:33 PM Jul 08, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার হ্যাকিংয়েরে জালে রাজ্যের হেভিওয়েট কংগ্রেস নেতা তথা প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে বলে অভিযোগ করেছেন বর্ষীয়ান কংগ্রেস নেতা। রাজ্যে কংগ্রেসের সাংগঠনিক পরিকাঠামো এবং তৃণমূল-সিপিএম দোলাচল নিয়ে নিজের আবস্থান স্পষ্ট করার জন্য রবিবার দুপুর সাড়ে ১২ টায় ফেসবুক লাইভে আসার কথা আগেই ঘোষণা করেছিলেন প্রাক্তন সাংসদ। কিন্তু তিনি লাইভে আসার আগেই তাঁর অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায় বলে অভিযোগ তাঁর। শেষপর্যন্ত ছেলে রোহন মিত্রর অ্যাকাউন্ট থেকে ফেসবুক লাইভ করে অনুগামীদের নির্দেশিকা দেন সোমেন মিত্র।

Advertisement

[মোদির সভাস্থলেই পালটা সভা তৃণমূল কংগ্রেসের]

গত ৬ জুলাই, রাজ্যে কংগ্রেসের ভবিষ্যত নিয়ে প্রদেশ নেতাদের সঙ্গে বৈঠকে বসেছিলেন সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। সিপিএম না তৃণমূলে রাজ্যে কার সঙ্গে জোটে যাওয়া উচিত কংগ্রেসের তা নিয়ে প্রদেশ কংগ্রেসের প্রত্যেক নেতাকে প্রশ্ন করেন রাহুল। সেই প্রশ্নের উত্তরে সোমেন মিত্র কী বলেছেন তা নিয়ে বেশ বিভ্রান্তি ছড়িয়েছিল। একপক্ষ দাবি করছিল, তৃণমূলের সঙ্গে জোটের পক্ষে সায় দিয়েছেন প্রাক্তন প্রদেশ সভাপতি। এই বিভ্রান্তি দূর করার জন্য রবিবার দুপুরে ফেসবুক লাইভে আসবেন বলে শনিবারই জানিয়ে দিয়েছিলেন প্রাক্তন সাংসদ।

অ্যাকাউন্ট হ্যাক হওয়ার পর আজ ছেলে রোহন মিত্রর অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন সোমেন। সেখানে তিনি যে বার্তা দেন তাতে অবশ্য স্পষ্ট কোনও বার্তা ছিল না। তিনি বলেন, রাজ্যে জোট নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত কেন্দ্রীয় নেতৃত্বকেই নিতে হবে। রাহুলকে সোমেন বাবু জানিয়েছেন, “যদি দ্রুত আসনসংখ্যা বাড়াতে চান তাহলে তৃণমূলের সঙ্গে জোট করুন, তাতে রাজ্যে কংগ্রেসের অস্তিত্ব সংকট তৈরি হতে পারে, আর যদি সাংগঠনিক পরিকাঠামো বাড়াতে চান তাহলে বামেদের হাত ধরুন।” অর্থাৎ জোট ইস্যুতে সোমেনবাবুর অবস্থান খানিকটা ধরি মাছ না ছুঁই পানির মতো, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

[মানুষের সমর্থন পেতে তৃণমূলকে নাটক করতে হয় না, মোদিকে কটাক্ষ অভিষেকের]

The post দলের অবস্থান নিয়ে ফেসবুক লাইভের আগেই হ্যাক অ্যাকাউন্ট, ক্ষুব্ধ সোমেন মিত্র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement