shono
Advertisement
MS Dhoni

ভালোবাসার কাছে ব্যথা তুচ্ছ! পায়ে আইসপ্যাক নিয়েও মাঠকর্মীদের আবদার মেটালেন ধোনি

ধোনি কি সম্পূর্ণ সুস্থ? উদ্বেগ বাড়ছে ভক্তদের।
Posted: 03:03 PM Apr 01, 2024Updated: 05:40 PM Apr 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে প্রথমবার ব্যাট হাতে মাঠে নামলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। দিল্লির (DC) বিরুদ্ধে ১৬ বলে অপরাজিত ৩৭ রানের বিস্ফোরক ইনিংস খেলে ভক্তদের মনও জয় করে নিলেন। কিন্তু তার সঙ্গে উদ্বেগও বাড়িয়ে দিলেন চেন্নাইয়ের (CSK) প্রাক্তন অধিনায়ক। ম্যাচ শেষে দেখা যায় তাঁর বাঁ পায়ে আইসপ্যাক বাঁধা। যদিও সেই অবস্থায় মাঠের কর্মীদের সঙ্গে ছবি তোলেন ধোনি।

Advertisement

গত বছর থেকেই হাঁটুর চোটে ভুগছিলেন ৪২ বছর বয়সি তারকা। আইপিএলের আগে তাঁর অস্ত্রোপচারও হয়। ফলে অনেকেরই সংশয় ছিল ফিট অবস্থায় মাঠে নামতে পারবেন কিনা ধোনি? কিন্তু সমস্ত দুশ্চিন্তা উড়িয়ে আইপিএলের প্রথম ম্যাচ থেকেই চেন্নাইয়ের পরিচিত হলুদ জার্সিতে দেখা গিয়েছে তাঁকে। এমনকী গুজরাটের বিরুদ্ধে ঝাঁপিয়ে ক্যাচও নেন মাহি। অবশেষে রবিবার রাতে ব্যাট হাতেও চেনা মেজাজে দেখা গেল তাঁকে।

[আরও পড়ুন: হেরেও হৃদয়ের ২২ গজে জয়ী ধোনি, ফেরালেন ১৯ বছর আগের স্মৃতি]

যদিও দিল্লির বিরুদ্ধে ২০ রানে ম্যাচ হেরে যায় চেন্নাই। ম্যাচ শেষে মাঠ ছাড়ার সময় বোঝা যাচ্ছিল সম্পূর্ণ চোটমুক্ত নন ধোনি। তার পরই বাঁ পায়ের কাফ মাসলে আইসপ্যাক বেঁধে ঘুরতে দেখা যায় তাঁকে। দিল্লি ক্যাপিটালসের অনেক তরুণ সদস্য তাঁর থেকে পরামর্শ নেন। পরে বিশাখাপত্তনমের মাঠকর্মী অনুরোধে তাঁদের সঙ্গে ছবিও তোলেন। আইসপ্যাক নিয়েও ধোনি যেভাবে হাসি মুখে সকলকে সময় দিলেন, তা ক্রিকেট ভক্তদের মুগ্ধ করেছে।

[আরও পড়ুন: ‘১৮ মাস অপেক্ষা করেছি’, এক হাতে ছক্কা হাঁকিয়ে তৃপ্ত ‘কামব্যাকের’ পন্থ]

এর আগেও ধোনিকে আইসপ্যাক নিয়ে মাঠে নামতে দেখা গিয়েছে। গত বছরের আইপিএল ফাইনালের পরেও দেখা যায় তাঁর হাঁটুতে আইসপ্যাক বাঁধা। ভারতের জার্সিতেও পিঠে আইসপ্যাক নিয়ে খেলতে দেখা গিয়েছিল ক্যাপ্টেন কুলকে। সেই স্মৃতিই ফিরে এসেছে সমর্থকদের মনে। তার সঙ্গে বাড়িয়ে দিচ্ছে উদ্বেগও। আইপিএলের লম্বা মরশুমে ফিট অবস্থায় খেলতে পারবেন তো তিনি? সেটাও ভাবাচ্ছে থালা ভক্তদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ম্যাচ শেষে দেখা যায় ধোনির বাঁ পায়ে আইসপ্যাক বাঁধা।
  • দিল্লির বিরুদ্ধে ১৬ বলে ৩৭ রানের বিস্ফোরক খেলেন ধোনি।
  • গত বছরের আইপিএল ফাইনালের পরেও দেখা যায় ধোনির হাঁটুতে আইসপ্যাক বাঁধা।
Advertisement