shono
Advertisement
Hardik Pandya

ঘরের ছেলের বিশ্বজয়, হার্দিককে স্বাগত জানাতে জনজোয়ার ভদোদরার রাস্তায়

ভারতের জার্সিতে হুডখোলা গাড়িতে শহরের রাস্তায় ঘুরলেন হার্দিক।
Published By: Arpan DasPosted: 08:03 PM Jul 15, 2024Updated: 08:03 PM Jul 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের ছেলে ঘরে ফিরলেন। বিশ্বজয়ের সম্মান মাথায় নিয়ে ভদোদরায় রাজকীয় প্রত্যাবর্তন হার্দিক পাণ্ডিয়ার। টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) ফাইনালে যাঁর শেষ ওভার জয় এনে দিয়েছিল টিম ইন্ডিয়াকে। এবার তাঁকে প্রাপ্য সম্মান ফিরিয়ে দিলেন ভদোদরাবাসী। রাজপথ অবরোধ করে সাধারণ মানুষ দীর্ঘ প্রতীক্ষা করলেন হার্দিকের (Hardik Pandya) আগমনের।

Advertisement

গত কয়েক মাস একেবারেই ভালো যায়নি ভারতের সহ-অধিনায়কের। আইপিএলে ফর্মে ছিলেন না। রোহিত শর্মাকে অধিনায়কত্ব বিতর্কে জেরবার ছিল মুম্বই ইন্ডিয়ান্স। যে মাঠেই নেমেছেন, সেখানেই তীব্র বিদ্রুপ উড়ে এসেছে। তার সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা চলছে। শোনা যাচ্ছে, স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে তাঁর সম্পর্ক প্রায় শেষ। এমনকী টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর দলে থাকা নিয়েও সমালোচনা হয়েছিল।

[আরও পড়ুন: ক্রিকেট মাঠে বন্ধ তামাকের বিজ্ঞাপন! বিসিসিআইকে নির্দেশিকা দেওয়ার পথে কেন্দ্র]

হার্দিক অবশ্য হাসিমুখেই সমস্ত সমস্যা সামলেছেন। শেষ পর্যন্ত ক্রিকেট মাঠে ভালো পারফর্ম করে ভক্তদের থেকে সম্মান পেয়েছেন। শুধু ফাইনালে শেষ ওভারে বল করা নয়। বাংলাদেশের বিরুদ্ধেও হাফসেঞ্চুরি করেছিলেন তিনি। বল হাতে পেয়েছেন ১১টি উইকেট। দেশে ফেরার পর মুম্বইয়ে জনসমুদ্রে ভেসেছিল টিম ইন্ডিয়া। সেখানে ছিলেন হার্দিকও। বিশ্বকাপ ট্রফি হাতে ঢুকেছিলেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

[আরও পড়ুন: ১৪ বছরের কেরিয়ারের সমাপ্তি, জার্মানির জার্সিতে আর মাঠে নামবেন না বিশ্বজয়ী থমাস মুলার]

এবার ঘরের ছেলেকে সম্মান জানাল ভদোদরাও। পাঁচ বছর বয়স থেকে এখানেই থাকে পাণ্ডিয়া পরিবার। রঞ্জিও খেলেছেন বরোদার হয়ে। ভারতের (India Cricket Team) জার্সিতে হুডখোলা গাড়িতে শহরের রাস্তায় ঘুরলেন হার্দিক। পাশে ছিলেন তাঁর দাদা ক্রুণাল পাণ্ডিয়াও। হার্দিককে শুভেচ্ছা জানাতে অসংখ্য মানুষ রাস্তায় নেমে পড়েন। হাত নেড়ে তিনি ধন্যবাদ জানালেন সবাইকে। এর মধ্যে জাতীয় দল থেকেও ভালো খবর আসতে পারে হার্দিকের জন্য। শ্রীলঙ্কা সফরে রোহিত শর্মা বিশ্রামে থাকায় নেতৃত্বের দায়িত্ব আসতে পারে তাঁর কাঁধে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বজয়ের সম্মান মাথায় নিয়ে ভদোদরায় রাজকীয় প্রত্যাবর্তন হার্দিক পাণ্ডিয়ার।
  • টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে যাঁর শেষ ওভার জয় এনে দিয়েছিল টিম ইন্ডিয়াকে।
  • রাজপথ অবরোধ করে সাধারণ মানুষ দীর্ঘ প্রতীক্ষা করলেন হার্দিকের আগমনের।
Advertisement