shono
Advertisement

হেনস্তার শিকার আয়েশা টাকিয়া, টুইটারে অভিযোগ স্বামীর

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের দাবি। The post হেনস্তার শিকার আয়েশা টাকিয়া, টুইটারে অভিযোগ স্বামীর appeared first on Sangbad Pratidin.
Posted: 05:09 PM Jul 04, 2018Updated: 05:39 PM Jul 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিন শাহিদ কাপুর, সলমন খানের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন। এখন আর অভিনয় করেন না। পুরোদমে সংসারী আয়েশা টাকিয়া। কিন্তু শান্তি নেই তাঁর জীবনে। হেনস্তার শিকার বলিউডের তারকা। সম্প্রতি টুইট করে এই অভিযোগ জানিয়েছেন আয়েশার স্বামী ফারহান আজমি।

Advertisement

[ক্যানসারে ভুগছেন সোনালি, ইনস্টাগ্রাম পোস্টে লড়াইয়ের কথা জানালেন অভিনেত্রী]

সমাজবাদী পার্টির নেতা আবু আজমির পুত্র ফারহান। পেশায় ব্যবসায়ী তিনি। ২০০৯ সালে আয়েশার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। দু’জনের এক পুত্র সন্তানও রয়েছে। মঙ্গলবার সকালে টুইট করে ফারহান জানান, এক মামলাকারী তাঁর স্ত্রী আয়েশা, মা ও বোনকে নিয়মিত হুমকি দিয়ে যাচ্ছে। হেনস্তা করে যাচ্ছে। অথচ মুম্বই পুলিশ এবং ডিসিপি দাহিয়া তাঁর কোনও অভিযোগই নিতে চাইছেন না। তাঁর কোনও কল রিসিভ করা হচ্ছে না। এসএমএস-এরও উত্তর দেওয়া হচ্ছে না। ফারহানের আরও অভিযোগ, অবৈধভাবে তাঁর ব্যাঙ্কের অ্যাকাউন্টও ফ্রিজ করে দেওয়া হয়েছে। এই বিষয়ে হস্তক্ষেপ করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে অনুরোধ করেছেন তিনি।

 

যদিও কয়েক ঘণ্টার মধ্যেই বিষয়টির নিষ্পত্তি হয়ে যায়। সকাল সাড়ে পাঁচটা নাগাদই ফের টুইট করে সেকথা জানান ফারহান। সাহায্য করার জন্য আইপিএস দেবেন ভারতীকে ধন্যবাদ জানান তিনি। বলেন, ‘মুম্বই পুলিশের আমার সম্পূর্ণ আস্থা রয়েছে। ৩টি পচা আপেল সে বিশ্বাস নষ্ট করতে পারবে  না।

 

প্রসঙ্গত, বলিউডে না থাকলেও নানা কারণে সংবাদের শিরোনামে উঠে এসেছেন আয়েশা। কখনও প্লাস্টিক সার্জারির জন্য সমালোচিত হয়েছে, কখনও বিতর্কিত মন্তব্য করে। এবার উঠল হেনস্তার অভিযোগ। বিচার অবশ্য অল্পক্ষণেই পেলেন নায়িকা।

[‘রহস্য রোমাঞ্চ সিরিজ’-এ বাজিমাতের অপেক্ষায় প্রিয়াঙ্কা-রুদ্রনীল-বিশ্বনাথরা]

The post হেনস্তার শিকার আয়েশা টাকিয়া, টুইটারে অভিযোগ স্বামীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার