shono
Advertisement

পুজোয় আসছে নন্দিতা ও শিবপ্রসাদের ছবি ‘রক্তবীজ’, মিমি-আবির ছাড়া আর থাকছেন কারা?

থ্রিলার ঘরানার ছবির শুটিং কবে থেকে শুরু হবে?
Posted: 12:22 PM Mar 09, 2023Updated: 01:39 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “রক্তবীজের সাথে যুদ্ধে কে বাঁচাবে বাংলাকে?” এবার পুজোয় এই প্রশ্নের উত্তর খুঁজবেন মিমি ও আবির। ব্যাপারটা ঠিক খোলসা হচ্ছে না, তাই তো? ‘উইন্ডোজ প্রোডাকশন হাউসে’র সোশ্যাল মিডিয়ায় নজর পড়লেই স্পষ্ট হবে সব কিছু।

Advertisement

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন ছবিতে মিমি এবং আবির যে জুটি বাঁধতে চলেছেন তা জানা গিয়েছিল আগেই। তবে ছবির নাম কী কিংবা আর কারা অভিনয় করছেন, সে বিষয়ে কিছুই জানা যায়নি। এবার সামনে এল যাবতীয় তথ্য। ছবির নাম ‘রক্তবীজ’। মিমি চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায় ছাড়াও ছবিতে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য এবং দেবাশিস মণ্ডলকে। ছবির পোস্টারে দেখা গিয়েছে একটি জবা ফুলে আগুন জ্বলার ছবি। ‘রক্তবীজ’ ছবিটি যে মূলত থ্রিলার ঘরানার, তা মোটের উপর স্পষ্ট। তাই এখনই ছবি নিয়ে কোনও তথ্যই ফাঁস করতে চাইছে না নন্দিতা ও শিবপ্রসাদ। 

[আরও পড়ুন: কুন্তলের সঙ্গে ‘আর্থিক লেনদেন’, নিয়োগ দুর্নীতি মামলায় অভিনেতা বনি সেনগুপ্তকে তলব ইডি’র]

শোনা যাচ্ছে, সব ঠিকঠাক থাকলে আর সপ্তাহখানেক পরই শুরু হবে ‘রক্তবীজ’ ছবির শুটিং। কলকাতা এবং বোলপুরেই ছবির শুটিং হবে। থ্রিলার ঘরানার ছবিতে আবির, মিমি দর্শকদের কতটা মন কাড়তে পারে, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: অনুব্রত নেই তো কী, আমি তো আছি…! দলের কাছে বীরভূমে ‘ভোট করানো’র দায়িত্ব চাইলেন মদন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement