shono
Advertisement

ডোনা-রচনার হাত ধরে নাচ মমতার, প্রকাশ্যে ‘দিদি নম্বর ১’-এর স্পেশাল এপিসোডের টিজার

শোয়ে এসেই রচনাকে কী বললেন মুখ্যমন্ত্রী?
Posted: 07:19 PM Feb 23, 2024Updated: 09:18 PM Feb 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “এই প্রথমবার ‘দিদি নম্বর ১’ অনুষ্ঠানে আসছে বাংলার দিদি নম্বর ১”, রচনা বন্দ্যোপাধ্যায় এ কথা বলতে না বলতেই তাঁকে দেখা গেল। হাসিমুখে হাত জোড় করে ক্যামেরার সামনে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তার পর কী কী ঘটল? তা নিয়ে কৌতূহল গোটা বঙ্গে। এই কৌতূহল আরও উসকে দিল ‘দিদি নম্বর ১’-এর স্পেশাল এপিসোডের টিজার।

Advertisement

ছবি: ফেসবুক

প্রায় ১৫ বছর ধরে রিয়ালিটি শো ‘দিদি নম্বর ১’ সঞ্চালনা করছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। তাঁর সাবলীল সঞ্চালনা দর্শকদের বেশ পছন্দের। শোয়ে এসেই রচনাকে ফুল মার্কস দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের উত্তরীয় রচনার গলায় পরিয়ে দিয়ে তিনি বলেন, “এটা তোমাকেই শোভা পায়, আক্ষরিক অর্থেই ‘দিদি নম্বর ১’।”

[আরও পড়ুন: ভোটের আগে রুপোলি পর্দায় ‘আর্টিকল ৩৭০’, কেমন হল ইয়ামি গৌতম-প্রিয়ামণির ছবি?]

গত বুধবার ভাষাদিবসে হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে আড়াই ঘণ্টা ধরে ‘দিদি নং ১’-এর শুটিং করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শোয়ের ‘প্রতিযোগী’ নয়, ‘বিশেষ অতিথি’ হিসাবে উপস্থিত হন তিনি। নাচে, গানে, আড্ডায় জমজমাট ছিল শুটিংয়ের পর্ব। তার আভাস টিজারেও বেশ ভালোভাবেই পাওয়া যাচ্ছে। শোয়ে ডোনা গঙ্গোপাধ্যায়ও উপস্থিত থাকছেন। টিজারের একটি মুহূর্তে রচনা ও ডোনার হাত ধরে মমতা বন্দ্যোপাধ্যায়কে নাচতে দেখা যায়।

ডোনা গঙ্গোপাধ্যায় ছাড়াও এই শোয়ে দেখা যেতে পারে সঙ্গীতশিল্পী শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় ও অরুন্ধতী হোমচৌধুরীকে। কিন্তু শোয়ের মূল আকর্ষণ মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই। গল্প থেকে গান, কবিতা থেকে মজার খেলা, সবেতেই একাই একশো ‘দিদি’। যা দেখে উচ্ছ্বসিত সেটে হাজির প্রত্যেকে। গল্প, রসিকতা এবং আড্ডার মেজাজে মুখ্যমন্ত্রীকে পেয়ে আপ্লুত ‘দিদি নম্বর ১’-এর টিম। মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে ‘দিদি নম্বর ১’ শোয়ে গিয়ে খেলা, গান গাওয়া, নৃত্য পরিবেশন করা তাঁর কাছে কতটা সম্মানের, ছবি শেয়ার করে জানান ডোনা গঙ্গোপাধ্যায়। 

[আরও পড়ুন: ‘বাবুরাম সাপুড়ে’ সৃজিত! আমাজন থেকে আনা পাইথন পুষছেন পরিচালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার