ক্রাইম, সাসপেন্স, ড্রামার মশলা মেশানো নতুন স্বাদের কিলার স্যুপ, একাই স্পটলাইট কেড়ে নিলেন মনোজ বাজপেয়ী

04:52 PM Jan 13, 2024 |
Advertisement

আকাশ মিশ্র: সিনেমা বা সিরিজ অনেকটা রান্নার মতো। ঠিকঠাক মশলা না পড়লে, স্বাদ হয় না। সেদিক থেকে কঙ্কনা সেনশর্মা ও মনোজ বাজপেয়ী অভিনীত নতুন সিরিজ ‘কিলার স্যুপ’ স্বাদেও অসাধারণ এবং পরিবেশনেও! যাকে বলে ক্রাইম, সাসপেন্স, ড্রামা মিশিয়ে এই স্যুপ একেবারে গরম গরম পরিবেশন করেছেন পরিচালক অভিষেক চৌবে।

Advertisement

মোটটা আটটা এপিসোডে ভাগ করা হয়েছে এই সিরিজ। প্রত্যেকটি এপিসোডই যেন গল্পের বইয়ের পাতা। একেকটা পাতা উলটে দিলেই, একেবারে গল্পের মোড় ঘুরে যায়। এই সিরিজের প্রত্যেকটি এপিসোডই যেন পৃথক পৃথক গল্প বলে। আর শেষ সব গল্প মিলে যায় এক জায়গা। ঠিক রান্নার মতো। নানা উপকরণ আলাদা পড়লেও, সব শেষে সব এক।

সিরিজের শুরুতেই চমক। অন্য পুরুষের সঙ্গে হাতে নাতে স্ত্রী স্বাতীকে (কঙ্কনা) ধরে ফেলেন প্রভাকর (মনোজ)। তার পর স্ত্রীকে খুন করার চেষ্টা করে। তবে স্ত্রী স্বাতী কিন্তু একেবারেই বিন্দাস। সেই রাতেই হঠাৎই এক প্রাইভেট গোয়েন্দা দুর্ঘটনায় মারা যায়। যার ফোনে প্রভাকরের একাধিক মিসডকল। দুটো গল্প যেন এক হয়ে যায়। আর এই গল্পকে এগিয়ে নিয়ে যেতে আরও অনেক গল্পের সূচনা।

[আরও পড়ুন: মুম্বইতে গ্র্যান্ড রিসেপশন আমিরকন্যা ইরা খানের, আমন্ত্রিত নেতামন্ত্রীরা, ২৫০০ অতিথি! ৯ রাজ্যের পদ]

পরিচালক অভিষেক চৌবে বরাবরই কমেডির মোড়কে থ্রিলার ছবি তৈরি করেন। যার প্রমাণ ‘ইশকিয়া’র মতো ছবি। এই ছবিতেও প্রত্যেকটি উপকরণ রেখেছেন পরিচালক। তবে আসল বাজি মারলেন সিরিজের এডিটার সংযুক্ত কাজা। ছবির গল্পকে টানটান রাখার জন্য তাঁর সম্পাদনা দারুণ কাজ করেছে।

এই সিরিজ ফের প্রমাণ করল কঙ্কনা সেনশর্মা ও মনোজ বাজপেয়ী কত বড়মাপের অভিনেতা। প্রত্যেকটি দৃশ্যেই তাঁর অসাধারণ। বিশেষ করে অন্তরঙ্গ দৃশ্যগুলোতে আলাদা করে নজর কেড়েছেন ছিপছিপে মনোজ! সব মিলিয়ে কিলার স্যুপ দারুণ একটা সিরিজ। যে স্যুপে স্বাদ দারুণ, কিন্তু গল্পের মোচড়ে হজম হওয়া একটু কঠিন!

[আরও পড়ুন: ‘পরদেশিবাবু’র হাত ধরে কঙ্গনা! কার প্রেমে পড়লেন ‘ক্যুইন’?]

Advertisement