shono
Advertisement

পড়ে গিয়ে জখম প্রাক্তন মন্ত্রী গৌতম দেব, ভরতি হাসপাতালে

পায়ে ও কোমরে চোট পেয়েছেন তিনি। The post পড়ে গিয়ে জখম প্রাক্তন মন্ত্রী গৌতম দেব, ভরতি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 06:09 PM Jan 28, 2019Updated: 06:09 PM Jan 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও সিপিএম নেতা গৌতম দেব। সোমবার বিকেলে তাঁকে ভরতি করা হয় সল্টলেকের বেসরকারি হাসপাতালে। প্রাক্তন মন্ত্রী শারীরিক অবস্থা সংকটজনক বলে জানা গিয়েছে।

Advertisement

[ খেলাশ্রী প্রদান অনুষ্ঠানে ৪৩০০ ক্লাবকে দু’লক্ষ টাকা করে অনুদান মুখ্যমন্ত্রীর]

বাম জমানায় আবাসনমন্ত্রী ছিলেন। উত্তর ২৪ পরগনায় দীর্ঘদিন দলের জেলা সম্পাদকের দায়িত্বও সামলেছেন। ছিলেন  সিপিএমের রাজ্য সম্পাদকমণ্ডলী  ও কেন্দ্রীয় কমিটির সদস্যও। দীর্ঘদিন ধরেই স্নায়ুর জটিল অসুখে ভুগছেন রাজ্যের প্রাক্তন এই মন্ত্রী।একাধিকবার অস্ত্রোপচারও হয়েছে তাঁর। যাবতীয় শারীরিক অসুস্থতাকে উপেক্ষা করে মন্ত্রীত্ব ও দলের বিভিন্ন দায়িত্ব সামলেছেন গৌতমবাবু। কিন্তু, শেষপর্যন্ত আর পেরে ওঠেননি। ২০১১ সালে রাজ্যে পালাবদলের পর ধীরে ধীরে সক্রিয় রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেন। অসুস্থতার কারণে দলের যাবতীয় ও দায়িত্ব থেকে অব্যাহতি নিতে বাধ্য হন গৌতম দেব। তবে দলের কর্মসূচিতে অসুস্থ শরীরের এখনও যোগ দিতে দেখা যায় তাঁকে। সক্রিয় রাজনীতিতে থাকাকালীন কম বিতর্কে জড়াননি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েক দিন আগেই হাসপাতালে থেকে বাড়িতে ফিরে ছিলেন গৌতমবাবু। সোমবার দুপুরে নিজের বাড়িতেই আচমকা অসুস্থ বোধ করেন তিনি। বাথরুমে যেতে গিয়ে ভারসাম্য হারিয়ে পড়ে যান। চোট লাগে পায়ে ও কোমরে। এরপরই তড়িঘড়ি গৌতম দেবকে ভরতি করা হয় সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে। জানা গিয়েছে, প্রাথমিক এক্স রে রিপোর্টে পা বা কোমরের হাড়ে চিড় পাওয়া যায়নি। তবে প্রাক্তন মন্ত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

[ মেঘ কাটলে ফের শীতের আমেজ, পারদ নামতে পারে ১৪ ডিগ্রিতে]

The post পড়ে গিয়ে জখম প্রাক্তন মন্ত্রী গৌতম দেব, ভরতি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement