shono
Advertisement

অপেক্ষা করছে বর, বিয়ের সাজে ম্যাগি খেতে ব্যস্ত কনে! ভাইরাল ভিডিও

নেটিজেনদের কটাক্ষের শিকার কনে।
Posted: 07:35 PM Jul 31, 2022Updated: 07:35 PM Jul 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে সময় কম, কিন্তু প্রচন্ড খিদে পেয়েছে। সেই রকম পরিস্থিতিতে আট থেকে আশি প্রায় সকলেরই ভরসা ম্যাগি। অনেকে আবার স্রেফ ভালবাসেন বলেই তিনবেলা কাটিয়ে দিতে পারেন ম্যাগি খেয়ে। কিন্তু তাই বলে এত পছন্দ যে, ম্যাগি না খেয়ে বিয়ে করতে যাবেন না তরুণী? অবাক হলেও এমন কাণ্ডই ঘটেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

Advertisement

বর্তমান সময়ে আট থেকে আশি সকলেই দিনভর মজে সোশ্যাল মিডিয়ায়। নিজেদের ব্যক্তিগত জীবনের নানা মধুর মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন। সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে বিয়ের সাজে এক তরুণী। পরনে লাল লেহেঙ্গা। মাথায় ওড়না। গলায় ভারি গয়না। আর তরুণীর হাতে প্লেট ভরতি ম্যাগি। খাচ্ছেন তিনি।

[আরও পড়ুন: হাত-পা টিপিয়ে নিত সিনিয়ররা, মাজতে হত বাসনও! রাজ্যেরই স্কুলে র‌্যাগিংয়ের শিকার ষষ্ঠ শ্রেণির ছাত্রী]

ভিডিওটিতে শোনা যাচ্ছে, এক মহিলা ওই তরুণীকে তাড়াতাড়ি খেতে বলছেন কারণ বর এসে অপেক্ষা করছেন। তরুণীর সপাট জবাব, “ম্যাগি খাওয়ার সময় একদম বিরক্ত করবে না। বরকে বলো অপেক্ষা করতে।” সোশ্যাল মিডিয়ায় বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। তরুণীকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। অধিকাংশই লিখেছেন, ‘ওভার অ্যাকটিং’। কেউ আবার লিখেছেন, আদৌ বিয়েই নয়, পুরোটাই ভিডিও শুটের জন্য।

[আরও পড়ুন: গাড়িতে তল্লাশি চালাতেই উদ্ধার লক্ষ-লক্ষ টাকা, হাওড়ায় আটক ঝাড়খণ্ডের ৩ কংগ্রেস বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার