shono
Advertisement

হ্যালোইনে নজরকাড়া লুক সুহানা-সোনমের, দেখে নিন কোন তারকা কীভাবে সাজলেন

হ্যালোইনে তাক লাগাল তারকা পরিবারের ছোটরাও!
Posted: 09:25 PM Nov 01, 2020Updated: 12:52 PM Nov 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনার বীভৎস, ভয়ংকর রূপ দেখে শিউরে উঠবে সকলে। ভয়ে চোখ বন্ধ করে ফেলবে। তবেই তো স্বার্থক আপনার হ্যালোইন লুক! যদিও সময়ের সঙ্গে উৎসবের রঙেও লাগে নতুনত্বের ছোঁয়া। শুধুই ভূতুড়ে নয়, হ্যালোইনে নিজেকে অন্যরকমভাবে মেলে ধরাও এখন ট্রেন্ড। আর সেই ট্রেন্ডে গা ভাসিয়েই নেটিজেনদের নজর কেড়েছেন শাহরুখকন্যা সুহানা (Suhana Khan)। মার্কিন অভিনেত্রী, গায়িকা আরিয়ানা গ্রান্দের লুকে ধরা দিয়ে তাক লাগিয়েছেন তিনি।

Advertisement

চলতি আইপিএলে মাঝে মধ্যেই গ্যালারিতে দেখা মিলছে সুহানা খানের। খেলার ফাঁকে তাঁর একঝলকই এখন সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয়। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে (Instagram) স্যুইমিং কস্টিউম থেকে পার্টিওয়্যার- সবেতেই নজর কাড়েন ধীরে ধীরে ফ্যাশন ডিভা হয়ে উঠতে চলা সুহানা। এবার হ্যালোইনে একেবারে ‘হটকে’ সাজে লাইমলাইট কাড়লেন তিনিই। আরিয়ানা গ্রান্দের লুকে ক্রপ টপ ও শর্ট মিন্ট গ্রিন স্কার্টে দেখা গেল সুহানাকে। নজরকাড়া ভিন্টেজ হেয়ারস্টাইলও। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করে লিখেছেন, প্রতি হ্যালোউইনে তিনি আরিয়ানা সাজতে চান।

নিজেকে অন্য লুকে মেলে ধরার এই বিশেষ দিনে ফ্যাশানিয়েস্তা সোনম কাপুর (Sonam Kapoor) খবরে থাকবেন না, তাও কি সম্ভব? হলিউড সুপারস্টার মার্লিন মনরোর সাজে সোনমকে চেনাই দায়! এই লুকে তাঁর জোড়া ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: ‘এর ফল ভোগ করতে হবে’, ফেজ টুপি বিতর্কে পরিচালক রাজামৌলিকে হুমকি বিজেপি নেতার]

হ্যালোইনে ‘বীভৎস’ হয়ে উঠেছেন হিন্দি টেলিভিশন অভিনেত্রী ইরা খান। অভিনেত্রী তানিশা মুখোপাধ্যায়কে দেখলেও ভয় লাগতে পারে।

তবে শুধুই বড়রা নয়, তারকা পরিবারের ছোটরাও মেতেছে হ্যালোইন উৎসবে। সোহা আলি খান ও কুনাল খেমুর মেয়ে ইনায়া সাজে পাল্লা দিয়েছে মা-বাবার সঙ্গে। বিশেষ লুকে মেয়ে মেহেরের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নেহা ধুপিয়াও। এককথায়, দীপাবলির আগে জমজমাট তারকাদের হ্যালোইন।

[আরও পড়ুন: বীর-জারা-সহ একঝাঁক সিনেমা থেকে ঐশ্বর্যকে বাদ দিয়েছিলেন শাহরুখ, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement