shono
Advertisement

হরভজন-গীতার সংসারে নতুন অতিথি, সোশ্যাল মিডিয়ায় সুখবর শোনালেন তারকা দম্পতি

পোস্টের পরই শুভেচ্ছার বন্যায় ভাসলেন ভাজ্জি এবং গীতা।
Posted: 07:39 PM Mar 14, 2021Updated: 07:52 PM Mar 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh) এবং গীতা বসরার (Geeta Basra) সংসারে আসতে চলেছে নতুন অতিথি। ফের মা-বাবা হতে চলেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় নিজেরাই এহেন সুখবর জানালেন তারকা দম্পতি।

Advertisement

রবিবার হরভজনের স্ত্রী তথা বলিউড অভিনেত্রী গীতা বসরা, স্বামী এবং মেয়ে হিনায়ার সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন। যেখানে তিনজনেই ডেনিম রংয়ের পোশাক পরে রয়েছেন। তবে তাঁদের ছোট্ট মেয়ে হিনায়ার হাতে ধরা কালো রংয়ের একটি টি-শার্ট। তাতে লেখা, “খুব শীঘ্রই বড় বোন হতে চলেছি।” সঙ্গে ক্যাপশনে লেখা, ”কামিং সুন, জুলাই ২০২১।” অর্থাৎ এই লেখাটি থেকেই পরিষ্কার আগামী জুলাই মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন গীতা। বছরের ওই সময়েই হরভজনের সংসারে আসবে নতুন অতিথি।

 

[আরও পড়ুন: OMG! সিএসকে অধিনায়ক থেকে সোজা সন্ন্যাসী! নেটদুনিয়ায় ভাইরাল ধোনির ছবি]

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে অনেকেই সদ্য পিতা হয়েছেন। যেমন-ভারত অধিনায়ক বিরাট কোহলি। চলতি বছরের জানুয়ারিতেই বাবা হন তিনি। তার আগে আগস্টে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাবা হওয়ার কথা  জানিয়েছিলেন কোহলি। পরবর্তীতে ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। বাবা হয়েছেন জাতীয় দলের পেসার উমেশ যাদবও। এবার সুখবর শোনালেন জাতীয় দলের প্রাক্তন তারকা হরভজন সিংও। আসন্ন আইপিএলে ভাজ্জিকে কেকেআরের জার্সি পরে খেলতে দেখা যাবে। মুম্বইয়ের হয়ে খেলেছেন তিনি, খেলেছেন চেন্নাইয়ের হলুদ রংয়ের জার্সিতেও। এবার জার্সির রং বদলাচ্ছে হরভজনের।মেগা টুর্নামেন্টের বল গড়ানোর আগেই হরভজন তাঁর ভক্তদের দিলেন সুখবর।  

 

 

[আরও পড়ুন: মুকুটে নতুন পালক, প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে অনন্য রেকর্ড মিতালি রাজের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement