shono
Advertisement

২৫-৩১ ডিসেম্বরের Horoscope: কেমন যাবে বছরের শেষ সপ্তাহ? রাশিফল মিলিয়ে জেনে নিন কী রয়েছে ভাগ্যে

হস্তশিল্পে নৈপুণ্যের জন্য মকর রাশির জাতক জাতিকাদের কাজের বরাত মিলতে পারে।
Posted: 10:36 AM Dec 25, 2022Updated: 10:36 AM Dec 25, 2022

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

ব‌্যবসায় ভাল সুযোগ এলেও নিজের উদাসীনতার জন‌্য সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রিয়জনের ব‌্যবহারে আঘাত পেতে পারেন। নিজের কাজের জায়গায় কখনও মতামত প্রকাশ করতে যাবেন না। কথা বলার সময় সতর্ক থাকুন। প্রতিবেশীদের সঙ্গে বুঝেশুনে মেলামেশা করুন। পরিবারে সুযোগ সন্ধানীদের থেকে সতর্ক থাকুন। এই সময় বড় ধরনের কোনও বিনিয়োগ করতে যাবে না।

বৃষ

সন্তানের নতুন চাকরি পাওয়ার খবরে মানসিক শান্তি পাবেন।আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। কাছের মানুষের কাছ থেকে আঘাত পেতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে পরিবারকে নিয়ে ভ্রমণের সুযোগ আসবে। ব‌্যবসায়ীদের পাওনা টাকা আদায়ে সমস‌্যা দেখা দিতে পারে। কোনও বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন।

মিথুন

খুবই আনন্দময় সপ্তাহ। তবে আয় ব্যয়ের সমতা রেখে চলা দরকার। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য স্বাস্থ‌্যহানি হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। সন্তানদের অকারণে বকাবকি করবেন না। এতে তাদের মনের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। পরিবারে কোনও মিথ‌্যা প্রতিশ্রুতি দিতে যাবেন না। সপ্তাহের শেষের দিকে হাতে কিছু বাড়তি অর্থ আসতে পারে।

কর্কট

ব‌্যবসায় অনিশ্চয়তা থাকবে। তাই বলে কখনওই হাল ছেড়ে দেবেন না। ধৈর্য‌ ধরে পরিস্থিতি মোকাবিলার চেষ্টা করুন। বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে। সন্তানের পরীক্ষায় সাফল্যের জন‌্য দুশ্চিন্তা থেকে মুক্তি। নিকট আত্মীয়ের সহযোগিতায় নতুন ব‌্যবসা করার সুযোগ আসবে।

সিংহ

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। এই সময় বহুমুখী উপায়ে রোজগার হতে পারে। ভাল কোনও যোগাযোগে সন্তানের উন্নতি লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যোগী হতে হবে। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের দিকে সজাগ দৃষ্টি রাখুন। ব‌্যবসায়ীরা প্রতিবেশী ব‌্যবসায়ীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন।

কন্যা

নিজের শারীরিক সমস‌্যার জন‌্য কর্মক্ষেত্রে কিছু সমস‌্যার পড়তে পারেন। বাইরের ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না। খুচরো ও পাইকারি বিক্রেতাদের জন‌্য সময়টি শুভ। পরিবারে সকলের জন‌্য কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে খুব একটা ভাল ব‌্যবহার পাবেন না। নব-বিবাহিতদের একে অপরকে চিনে নেওয়ার চেষ্টা করুন। অন্যের কথায় প্ররোচিত হবেন না।

তুলা

সপ্তাহের শুরুতে অতিরিক্ত ব‌্যয় এড়িয়ে চলুন। ব‌্যবসায়ীরা অতিরিক্ত ঋণ নেওয়ার প্রবণতা থেকে দূরে থাকুন। এই রাশির জাতক-জাতিকার বিবাহিত জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। স্ত্রীর কর্মজীবনে অনেক উন্নতি লক্ষ‌্য করা যায়। সন্তানের চাকরির পরীক্ষায় সাফল্যের জন‌্য সরকারি চাকরির সুযোগ আসবে। সপ্তাহের শেষের দিকে শরীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না।

বৃশ্চিক

আর্থিক টানাপোড়েনের জন‌্য সংসারে অশান্তি হতে পারে। মা, বাবা ও ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সংসারে বড় কোনও পদক্ষেপ নেওয়ার আগে ভাল করে চিন্তাভাবনা করে নেবেন। অন‌্যথায় অসুবিধায় পড়তে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা নিজ দলে বড় পদ বা দায়িত্ব পেতে পারেন। বন্ধুর সহায়তায় নতুন গাড়ি কেনার সুযোগ আসবে।

ধনু

ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামী দিনে উন্নতির সম্ভাবনা দেখতে পাওয়া যায়। চাকরিস্থানে ভাল খবর আশা করতে পারেন। মহিলা জাতিকাদের এই সময় অর্থনৈতিক উন্নতি ঘটবে। তবে অতিরিক্ত বিলাসিতার জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে। সন্তানের বিবাহ নিয়ে পরিবারের মধ্যে টানাপোড়েনের জন‌্য বিবাহ ভণ্ডুল হতে পারে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

মকর

হস্তশিল্পে নৈপুণ্যের জন‌্য ভাল কাজের বরাত মিলতে পারে। কর্মক্ষেত্রে গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। সন্তানের কুকীর্তির জন‌্য প্রতিবেশীদের কাছে বদনাম হতে পারে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের জন‌্য সময়টি শুভ। অত‌্যাধিক লোভ সম্বরণ করার চেষ্টা করুন। অসৎ উপায়ে রোজগার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ

গত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। এই সময় আয় অপেক্ষা ব‌্যয় কম হওয়ার ফের সঞ্চয়ের দিকে মন দিন। সন্তানের নিজের যোগ‌্যতায় কর্মক্ষেত্রে উন্নতি। প্রতিবেশীদের সঙ্গে কখনওই তর্ক-বিতর্কে যাবেন না। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে। বয়ঃসন্ধি সন্তানদের দিকে বাড়তি নজর রাখুন। বয়স্ক জাতক-জাতিকারা খাওয়া-দাওয়ার অনিয়মের জন‌্য পেটের সমস‌্যায় পড়তে পারেন।

মীন

প্রতিকূল পরিস্থিতির মধ‌্য দিয়ে সপ্তাহটি চলবে। বিকল্প কোনও কাজের সন্ধান পেতে পারেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হাতছাড়া হতে পারে। অংশীদারী ব‌্যবসায় এখনওই বড় বিনিয়োগ করতে যাবেন না। সপ্তাহের মধ‌্যভাগে বাড়তি খরচ নিয়ন্ত্রণ করুন। অযাচিতভাবে কাউকে উপকার করতে যাবেন না। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি দেখা দিতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার