shono
Advertisement

পুনর্নির্বাচন নিয়ে পোস্ট অনীক দত্তর, ‘মিথ্যাচার বন্ধ করুন’, কটাক্ষ অনিকেত চট্টোপাধ্যায়ের

কী এমন লিখেছিলেন 'অপরাজিত'র পরিচালক?
Posted: 02:23 PM Jul 17, 2023Updated: 02:23 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক বনাম পরিচালক। পুনর্নির্বাচনের ফল নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর তরজা। রবিবারই ফেসবুকে পুনর্নির্বাচন সংক্রান্ত একটি পোস্ট করেন পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। সোমবার তার সমালোচনা করে আবার একটি পোস্ট করেন অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chattopadhyay)।

Advertisement

রবিবার যে পোস্ট অনীক দত্ত শেয়ার করেন তাতে লেখা ছিল, “যে ৬৯৬টা পঞ্চায়েত সিটে পুনর্নির্বাচন হয়েছে তার ফলাফল কোনো মিডিয়া বলছে না। ফলাফলটা জানুন। বাম = ৩৮০, কংগ্রেস = ১২২, বিজেপি = ৯১, তৃণমূল = ৬৫, আই.এস.এফ ও অন্যান্য = ৩৮।”

[আরও পড়ুন: পাকিস্তানে আশ্রয় নিয়ে করুণ পরিণতি! গুলি করে হত্যা করা হল জনপ্রিয় আফগান গায়িকাকে ]

এর জবাব দিয়েই অনিকেত চট্টোপাধ্যায় লেখেন, “অনীক দত্ত মিথ্যাচার বন্ধ করুন। আপনি মিথ্যে লিখলেই বামেদের হাল ফিরবে না, বরং আপনার এই মিথ্যে বলাটা বামেদের বিব্রত করবে। এমনিতেই এবারে বামেরা আগের থেকে অনেক ভাল ফল করেছে, যে ভোট রামে চলে গিয়েছিল ১৪ বছরের আগেই তা বামে ফিরেছে। তা ফেরায় আপাতত বিজেপির অনেকটা ক্ষতি আর মমতার খানিক লাভ হল হয় তো, কিন্তু আগামী লড়াই এর প্রেক্ষিত তৈরি করল।”

এরপরই আবার পরিচালক লেখেন, “এরাজ্যে বিজেপি কে ৮ / ১০% নিয়ে যেতে পারলেই বামেদের ইলেকটোরাল পলিটিক্সে হাল ফিরবে, কিন্তু তার আগে পর্যন্ত বামেদের এই হাল ফেরা পাটিগণিত মেনেই তৃণমূলকে খানিক সুবিধেই করে দেবে। যাই হোক যে মিথ্যাচার অনীক দত্ত করে চলেছেন, তার প্রকৃত হিসেবটা দেওয়া যাক। ৬৯৬ টা বুথে পূননির্বাচন হয়েছে। তারমধ্যে আবার ৬৬টা বুথে দুটো করে আসন ছিল। তার মানে ৬৯৬ + ৬৬ = ৭৬২ আসনে আবার ভোট হয়েছিল। ফলাফল, তৃণমূল – ৪৭০, বিজেপি – ১০৩, সিপিএম – ৬২, কংগ্রেস – ৯১, IND – ২৬, অন্যান্য – ১০, মোট – ৭৬২।”

[আরও পড়ুন: মৃত্যুর প্রায় আট মাস পর সক্রিয় ঐন্দ্রিলা শর্মার ইউটিউব চ্যানেল, পোস্ট করা হল এই ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement