shono
Advertisement

Holi 2023: দোলের বাজারের বিশেষ চমক ‘অর্গ্যানিক ফ্রুট গুলাল’, এবার আবিরেই সারুন পেটপুজো!

'অর্গ্যানিক ফ্রুট গুলাল' কিনেছেন তো?
Posted: 08:35 PM Mar 06, 2023Updated: 08:44 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোল মানেই আবির, রংয়ে মেতে ওঠা। প্রিয়জন, কাছের মানুষের সঙ্গে আবিরের রংয়ে রাঙা হয়ে ওঠা। তবে মনের মানুষকে শুধু আবিরে রাঙিয়ে তোলার দিন শেষ। এবার দোলে আবিরে সারতে পারেন পেটপুজো। সে আবার কী? নিশ্চয়ই ভাবছেন ভুল পড়লেন! আরে মশাই, ভুল নয় আপনি ঠিকই পড়েছেন। এবার দোলের বাজারের বিশেষ আকর্ষণ ‘অর্গ্যানিক ফ্রুট গুলাল’। বলা যেতেই পারে এই ধরনের আবিরই এবার বাজার কাঁপাল। কলকাতার বাজারে যার চাহিদা ছিল তুঙ্গে। বিশেষ ধরনের আবির বিক্রি করে বিপুল লক্ষ্মীলাভও হয়েছে ব্যবসায়ীর।

Advertisement

‘অর্গ্যানিক ফ্রুট গুলাল’ বহু ফ্লেভারের। লিচু, আনারাস, তরমুজ, পেয়ারা, আপেল, আম, স্ট্রবেরি কোন স্বাদ নেই। চকোলেট ফ্লেভারেও রয়েছে বিশেষ আবির।

ব্যবসায়ী জানান, এই ধরনের আবির সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়াহীন। মাখানোর সময় মুখে চলে গেলেও নেই বিপদের আশঙ্কা। দোলের পর রং পেটে যাওয়ার ফলে অনেকেই সমস্যায় ভোগেন। ‘অর্গ্যানিক ফ্রুট গুলাল’ ব্যবহার করলে সেই সমস্যার কোনও সম্ভাবনাই থাকবে না।

[আরও পড়ুন: রং মাখছেন? চোখ-কান বাঁচাতে মেনে চলুন চিকিৎসকদের এই পরামর্শগুলি]

বিশেষ ধরনের আবির বলে কথা। তাই তার যে বাজারে চাহিদা থাকবে, সে আর নতুন করে বলার কিছুই নেই। ‘অর্গ্যানিক ফ্রুট গুলাল’ই এবার মন কাড়ে আবির প্রেমীদের। তাই হু হু করে তা বিক্রি হয়েছে। স্বাভাবিকভাবেই বিপুল লক্ষ্মীলাভও হয়েছে ব্যবসায়ীর।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: দোলের দিন মনের আনন্দে মাখুন রং, তবে অবশ্যই মাথায় রাখবেন এই বিষয়গুলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার