shono
Advertisement

‘হায়দরাবাদের ধর্ষকদের প্রকাশ্যে ফাঁসিতে ঝোলানো হোক’, ঘৃণায় সরব রূপা গঙ্গোপাধ্যায়

এই ধর্ষণের মামলার শুনানি ফাস্ট ট্র্যাক কোর্টে হবে, জানালেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী। The post ‘হায়দরাবাদের ধর্ষকদের প্রকাশ্যে ফাঁসিতে ঝোলানো হোক’, ঘৃণায় সরব রূপা গঙ্গোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.
Posted: 05:26 PM Dec 01, 2019Updated: 07:36 PM Dec 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজামের শহরে পশু চিকিৎসককে ধর্ষণের পর পুড়িয়ে মারার ঘটনার নিন্দা করেছেন সবাই। চার ধর্ষকের কঠিন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন দেশের প্রতিটি প্রান্তের মানুষ। তাঁর মেয়েকে যেভাবে পুড়িয়ে মারা হয়েছে, সেভাবেই ধর্ষকদের পুড়িয়ে মারার দাবি জানিয়েছেন ওই যুবতীর মাও। ঠিক পরিস্থিতিতে ওই বর্বর ধর্ষকদের জনসমক্ষে ফাঁসিতে ঝোলানোর দাবি জানালেন বিজেপির রাজ্যসভা সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। রবিবার টুইট করে এই দাবি করেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ‘প্রথা মেনে’ প্রার্থী প্রত্যাহার বিজেপির, মহারাষ্ট্রের স্পিকার পদে কংগ্রেসের নানা পাটোলে]

নিজের টুইটার অ্যাকাউন্টে ধর্ষিতার নাম উল্লেখ করে তিনি লিখেছেন, ‘তোমাকে রক্ষা করতে পারিনি, এর জন্য আমি দুঃখিত। এই খুনের মামলাটির যত তাড়াতাড়ি সম্ভব মীমাংসা করে খুনিদের ফাঁসি দেওয়া উচিত। আর সেটা করা উচিত জনগণের সামনে।’

[আরও পড়ুন: স্কুল পরিদর্শকের সামনে ইংরাজি পড়তে গিয়ে হোঁচট শিক্ষিকার, ভাইরাল ভিডিও]

শনিবার তেলেঙ্গানার হায়দরাবাদ ও উত্তরপ্রদেশের সম্বলের ধর্ষণের ঘটনা তাঁকে প্রচণ্ড দুঃখ দিয়েছে বলে উল্লেখ করেন প্রিয়াঙ্কা গান্ধী। তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি টুইট করেন, ‘সময় এসেছে আমাদের মানসিকতার পরিবর্তন করার। প্রতিদিন যেভাবে এই ধরনের পাশবিক ঘটনার সংখ্যা বাড়ছে তার প্রতিরোধ করা উচিত। হায়দরাবাদের যুবতী পশু চিকিৎসক এবং সম্বলের কিশোরীর ধর্ষণ ও খুনের ঘটনা আমাকে গভীর দুঃখ দিয়েছে। মনের রাগ প্রকাশ করার মতো কোনও ভাষা খুঁজে পাচ্ছি না আমি। সমাজের অংশ হিসেবে এই ভয়াবহ ঘটনার প্রতিক্রিয়ায় খালি কথা না বলে আরও বেশি কিছু করা উচিত আমাদের।’

এদিকে দেশব্যাপী বিতর্ক হওয়ার পরেই রবিবার এই ধর্ষণের মামলার শুনানি ফাস্ট ট্র্যাক কোর্টে হবে বলে জানালেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও।

The post ‘হায়দরাবাদের ধর্ষকদের প্রকাশ্যে ফাঁসিতে ঝোলানো হোক’, ঘৃণায় সরব রূপা গঙ্গোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement