shono
Advertisement

সিরিজ নির্ধারক যুদ্ধ আজ, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যাবতীয় আকর্ষণের কেন্দ্রে ইশান কিষান

অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ টিমে সুযোগ না পাওয়া যন্ত্রণা দিয়েছে ইশানকে।
Posted: 11:03 AM Oct 11, 2022Updated: 12:35 PM Oct 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চব্বিশ ঘণ্টা আগে রাঁচিতে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে অপরাজিত সেঞ্চুরি করেছেন শ্রেয়স আইয়ার। চলতি ওয়ান ডে সিরিজে ভারত যার ফলে সমতাও ফিরিয়ে এনেছে। কিন্তু তার পরেও শ্রেয়স নন। যাবতীয় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ইশান কিষাণ (Ishan Kishan)। যিনি গত রাতে সাত রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন ঠিকই। কিন্তু চর্চায় পিছনে ফেলে দিয়েছেন নাইট অধিনায়ককে।

Advertisement

গত রাতে ৯৩ রান করে আউট হয়ে যান ইশান। ম্যাচ শেষে ইশানকে তাঁর খেলার স্টাইল নিয়ে জিজ্ঞাসা করা হয়। তিনি জবাবে বলে দেন, “আমি অবলীলায় ছয় মারতে পারি। যা সবাই পারে না। আর যদি আমি ছয়ই মারতে পারি, তা হলে খুচরো রান নিয়ে স্ট্রাইক রোটেট করার কথা ভাবার তো দরকার নেই।” প্রথম ওয়ানডেতে সঞ্জু স্যামসন, শ্রেয়স আইয়াররা মরিয়া লড়াই করলেও শেষ পর্যন্ত ম্যাচ জিততে পারেনি ভারত। কিন্তু দুরন্ত ভাবে ঘুরে দাঁড়িয়েছে পরের ম্যাচে। 

[আরও পড়ুন: ক্লাবের ভুল তথ্যে ক্ষুব্ধ সৃঞ্জয়, সমর্থকদের আচরণের নিন্দা করে চিঠি দিল মোহনবাগান]

নিঃসন্দেহে ফিরোজ শাহ কোটলায় মঙ্গলবার ইশানই ভারতের (India) এক নম্বর ভরসা। আজ নয়াদিল্লিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ নির্ধারক যদ্ধে নামবে ভারত। যে ম্যাচ জিতবে, সিরিজ তার।

ইশান তার আগে বলে দিয়েছেন যে, অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ টিমে সুযোগ না পাওয়া তাঁকে যন্ত্রণা দিয়েছে। কিন্তু তাই বলে ভেঙে পড়েননি তিনি। “বিশ্বকাপ খেলতে কে না চায়? কিন্তু আমার খেলায় নির্বাচকদের কিছু না কিছু খামতি তো চোখে পড়েছে। আমাকে সে সব ক্ষেত্রে উন্নতি করতে হবে,” বলেছেন তিনি। 

[আরও পড়ুন: জাতীয় গেমসের ফাইনালে কেরল-কাঁটা উপড়ে খেতাব জিততে মরিয়া বাংলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement