shono
Advertisement

মুম্বইয়ে অপহৃত মিউজিক কোম্পানির CEO! অভিযুক্ত ‘শিণ্ডে’ সেনা বিধায়কের ছেলে

মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণের অভিযোগ।
Posted: 12:23 PM Aug 10, 2023Updated: 12:32 PM Aug 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় অভিযোগ উঠল একনাথ শিণ্ডে শিবিরের শিবসেনা বিধায়কের পুত্রের বিরুদ্ধে। মুম্বইয়ের (Mumbai) একটি মিউজিক কোম্পানির সিইওকে মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণের অভিযোগ বিধায়ক প্রকাশ সার্ভের পুত্র এবং কয়েক জনের বিরুদ্ধে। ওই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঠিক কী ঘটেছিল?

Advertisement

অপরহরণের ঘটনাটি ঘটে বুধবার। গোরেগাঁওয়ে অবস্থিত মিউজিক কোম্পানির অফিসে। ১০ থেকে ১৫ জন যুবক চড়াও হন সংস্থার অফিসে। মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণ করা হয় মিউজিক কোম্পানির সিইও রাজকুমার সিং-কে। খবর পেয়ে পুলিশ অভিযানে নামে। উদ্ধার করা হয় সিইও-কে। রাজকুমার অভিযোগ করেছেন, দহিসারে বিধায়ক প্রকাশের অফিসে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে বেশ কিছু কাগজে সই করানো হয়। গোটা ঘটনা ঘটেছে বিধায়কপুত্র রাজ সার্ভের নেতৃত্বে।

[আরও পড়ুন: উত্তরাখণ্ডে গত ২৪ ঘণ্টায় দুর্যোগের বলি ৯, ভারী বর্ষণে ধস গৌরীকুণ্ডে, জলমগ্ন বহু এলাকা]

পুলিশ এফআইআর দায়ের করেছে রাজ সার্ভে, আদি শক্তি প্রাইভেট লিমিটেড মিউজিক কোম্পানির মালিক মনোজ মিশ্র-সহ ১০ জনের বিরুদ্ধে। তদন্তে জানা গিয়েছে, আদি শক্তির ইউটিউব চ্যনেলকে ৮ কোটি টাকা ঋণ নিয়েছিল। বিনিময়ে কনটেন্ট তৈরি করার কথা ছিল তাদের। যদিও সেই কাজ তারা করেনি। উলটে চুক্তি বাঞ্চাল করার চেষ্টা করে। এই নিয়েই দ্বন্দ্ব। এর সঙ্গে শিবসেনা বিধায়কের ছেলে ঠিক কীভাবে জড়িত তা এখনও পর্যন্ত জানা যায়নি।

[আরও পড়ুন: চিনের বিরুদ্ধে ‘জাদু তলোয়ার’ না ধরলেও মালাবার মহড়ায় কৌশলী ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement