shono
Advertisement

Anubrata Mandal: মিটল না মিষ্টি খাওয়ার ‘আবদার’, ইডি হেফাজতে কেমন কাটল অনুব্রতর প্রথম রাত?

ফের স্বাস্থ্যপরীক্ষা করা হবে অনুব্রতর।
Posted: 11:02 AM Mar 08, 2023Updated: 11:02 AM Mar 08, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: ফের ঠিকানা বদল অনুব্রত মণ্ডলের। বীরভূম থেকে আসানসোল হয়ে এখন তাঁর বর্তমান ঠিকানা দিল্লি। আপাতত তিনদিন ইডি হেপাজতে গরু পাচার মামলায় ধৃত বীরভূম জেলা তৃণমূল সভাপতি। কলকাতা থেকে প্রায় ১৫০০ কিলোমিটার দূরে ইডি’র সদর দপ্তরে প্রথম রাত কাটালেন অনুব্রত। বুধবার ফের তদন্তকারীদের জেরার মুখে পড়তে হবে তাঁকে।

Advertisement

দোলের দিন আসানসোল থেকে কলকাতা হয়ে দিল্লি পৌঁছন অনুব্রত। রাতে ভারচুয়াল শুনানির পর বিচারকের বাড়িতে নিয়ে যাওয়া হয় তাঁকে। হালকা খাবার খান। মিষ্টি খাওয়ার আবদার করেন অনুব্রত। তবে শরীর-স্বাস্থ্যের কথা মাথায় রেখে মিষ্টি দেওয়া হয়নি তাঁকে। সূত্রের খবর, দীর্ঘ যাত্রাপথের ধকল থাকা সত্ত্বেও প্রায় নিদ্রাহীন রাত কাটান তিনি। বুধবার ভোরে ঘুম থেকে উঠে পড়েন। প্রথমে চা, বিস্কুট দেওয়া হয় অনুব্রতকে। প্রাতঃরাশে খান রুটি ও সবজি।

[আরও পড়ুন: ‘লজ্জা আমার নয়, নিগ্রহকারীর’, বাবার হাতে যৌন হেনস্তার অভিযোগ প্রসঙ্গে বিজেপি নেত্রী]

বিচারকের নির্দেশ অনুযায়ী ইডি হেফাজতে থাকাকালীন প্রতিদিন স্বাস্থ্যপরীক্ষা করাতে হবে অনুব্রতর। সূত্রের খবর, বুধবার বেলা ১২টা নাগাদ স্বাস্থ্যপরীক্ষা করাতে নিয়ে যাওয়া হবে। তারপরই তাঁকে জেরা করবেন ইডি’র তিন আধিকারিক। বিচারকের নির্দেশ অনুযায়ী সেই সময় অনুব্রতর পাশে থাকবেন তাঁর আইনজীবীও। এদিনের জেরায় কোনও নতুন তথ্য সামনে আসে কিনা, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: কৌস্তভকে সেন্সর, মমতাকে অপমানে ক্ষুব্ধ দিল্লি কংগ্রেসের কড়া বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement