shono
Advertisement

Anubrata Mandal: বাবা-মেয়েকে মুখোমুখি জেরা? ইডি’র তলবে আগামী বুধবারই দিল্লিতে অনুব্রতকন্যা সুকন্যা

হিসাবরক্ষক মণীশ কোঠারিকে মঙ্গলবার দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে।
Posted: 01:04 PM Mar 12, 2023Updated: 01:33 PM Mar 12, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: বিপুল সম্পত্তি সংক্রান্ত খোঁজখবর নিতে অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যাকে তলব ইডি’র। আগামী বুধবার তলব করা হয়েছে তাঁকে। বীরভূম জেলা তৃণমূল সভাপতির হিসাবরক্ষক মণীশ কোঠারিকেও মঙ্গলবার দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে। ইডি সূত্রে খবর, আগেরবার জেরার সময় রেকর্ড করে রাখা বয়ানের ভিত্তিতে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে  অনুব্রতকে।

Advertisement

গরু পাচার মামলায় গত আগস্টে বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে গ্রেপ্তার হন অনুব্রত মণ্ডল। আসানসোল বিশেষ সংশোধনাগারের পর তাঁর বর্তমান ঠিকানা দিল্লি। গ্রেপ্তারির পর থেকে নামে বেনামে অনুব্রতর একাধিক সম্পত্তির হদিশ পান তদন্তকারীরা। হন্যে হয়ে সম্পত্তির উৎসের খোঁজে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এদিকে, অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা দীর্ঘদিন ধরেই পেশায় স্কুল শিক্ষিকা হিসেবে পরিচিত ছিলেন এলাকায়। কিন্তু বাবা অনুব্রত মণ্ডলের গ্রেপ্তারির পর এক লহমায় বদলে গিয়েছে তাঁর জীবন। প্রশ্নের মুখে পড়েছিল তাঁর চাকরি। যদিও সেই সমস্যা মিটেছে। কিন্তু অনুব্রতর গ্রেপ্তারির পর আর স্কুলমুখো হননি সুকন্যা মণ্ডল।

[আরও পড়ুন: এবার দূরপাল্লার ট্রেনেও চপ-ঝালমুড়ি, সব মরশুমে রেলসফরে মিলবে বাঙালির প্রিয় স্বাদ]

তথ্য বলছে আগেও তিনি স্কুলে যেতেন না। সব মিলিয়ে ফুরিয়েছে ছুটি। যার জেরে বন্ধ হয়েছে বেতন। এদিকে প্রশ্ন উঠেছে একজন সামান্য স্কুল শিক্ষিকা কীভাবে এত কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হলেন। ফলে আগেও তাঁকে জেরার মুখে পড়তে হয়েছিল। শুধু তিনি নন, অনুব্রত ঘনিষ্ঠ একাধিক ব্যক্তিকে জেরা করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এবার বাবা, মেয়েকে মুখোমুখি জেরা করে সম্পত্তির উৎস সংক্রান্ত রহস্যভেদ করতে তৎপর ইডি।

[আরও পড়ুন: ১২-১৮ মার্চের Horoscope: সাহায্য করেও বিপদ হতে পারে এই রাশির জাতকের, কী রয়েছে আপনার ভাগ্যে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement