shono
Advertisement

চলন্ত ট্রেনে মোবাইল চুরির চেষ্টা, বাধা দিতে গিয়ে বেঘোরে প্রাণ গেল তরুণীর

অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 08:58 AM Jul 09, 2023Updated: 08:58 AM Jul 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনে মোবাইল (Mobile) ফোন ছিনতাইয়ের চেষ্টার বলি হলেন এক তরুণী। দুই চোর তাঁর হাতের ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করায় তিনি ট্রেন থেকে পড়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন প্রায় এক সপ্তাহ। কিন্তু শনিবার সেখানেই তাঁর মৃত্যু হয়। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে চেন্নাইয়ে (Chennai)।

Advertisement

জানা গিয়েছে, ট্রেন থেকে ছিটকে পড়ায় এস প্রীতি নামের ২২ বছরের ওই তরুণীর মাথায় ও শরীরের অন্যান্য অংশে গুরুতর চোট লাগে। তাঁকে দ্রুত এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। কিন্তু ক্রমেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে শনিবার তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: যাত্রীদের জন্য সুখবর! কমছে দূরপাল্লার ট্রেনের ভাড়া, তালিকায় বন্দে ভারতও]

পুলিশ জানিয়েছে, প্রীতি ট্রেনের দরজার কাছে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। ট্রেন ইন্দিরা নগর স্টেশন ছেড়ে বেরনোর সময় আচমকাই তাঁর উপরে ঝাঁপিয়ে পড়ে ছিনতাইবাজরা ফোনটি কেড়ে নিতে যায়। প্রীতি বাধা দেন। ধস্তাধস্তিতে তিনি টাল সামলাতে না পেরে প্ল্যাটফর্মেই পড়ে যান। অভিযুক্তরা অবশ্য ফোনটি নিয়ে পালিয়ে যায়।

তবে শেষ পর্যন্ত পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করেছে। তারা ফোনটি এক ব্যক্তিকে বিক্রি করে দিয়েছিল। ফোনের সিম ট্র্যাক করে তাঁর সন্ধান পায় পুলিশ। সেই সূত্রেই খোঁজ মেলে অভিযুক্তদের।

[আরও পড়ুন: ‘ওঁর কাঁধে অনেক দায়িত্ব’, অশোক গেহলটের বশ্যতা কি মেনে নিলেন শচীন পাইলট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement