shono
Advertisement

মেডিক্যালের প্রবেশিকায় অকৃতকার্য হয়ে আত্মঘাতী ছেলে! শোকে গলায় ফাঁস দিলেন বাবাও

ছেলের মৃত্যুশোকে ভেঙে পড়েই আত্মঘাতী বাবা, দাবি পুলিশের।
Posted: 01:09 PM Aug 14, 2023Updated: 01:10 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেডিক্যালের এন্ট্রান্স (NEET) পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় পর বাড়িতেই আত্মঘাতী হয়েছিল ছেলে। পরদিন বন্ধ ঘর থেকে বাবার ঝুলন্ত দেহ উদ্ধার হল। তামিলনাড়ুর (Tamil Nadu) চেন্নাই শহরের এই ঘটনায় তীব্র শোকের ছায়া নেমেছে এলাকায়। পুলিশের বক্তব্য, ছেলের মৃত্যুশোকে ভেঙে পড়েছিলেন, সেই কারণেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন বাবা।

Advertisement

উচ্চমাধ্যমিকে ৪২৭ নম্বর পেয়েছিলেন জগদীশ্বরন। মেডিক্যালের এন্ট্রান্সের জন্য তৈরি হচ্ছিলেন। যদিও দ্বিতীয়বার পরীক্ষায় বসেও পাশ করতে পারেননি। এই অবস্থায় শনিবার বারবার চেষ্টা করেও ছেলেকে ফোনে পাচ্ছিলেন না সেলভাসেকর। এর পর বাড়িরই একটি ঘর থেকে ছেলের মৃতদেহ উদ্ধার হয়। পরদিন সকালে সেলভাসেকরের ঝুলন্ত দেহ উদ্ধার করল তামিলনাড়ু পুলিশ।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসের আগেই সাফল্য সেনার, গুলিতে নিকেশ অনুপ্রবেশকারী পাক জঙ্গি]

পরপর দু’দিন ছেলে এবং বাবার আত্মহত্যার ঘটনায় দক্ষিণের রাজ্যে শোরগোল পড়ে গিয়েছে। সকলেরই বক্তব্য, উচ্চাশার চাপে এই মর্মান্তিক ঘটনা। ছাত্র এবং অভিভাবক উভয়েই যার শিকার হচ্ছেন। যদিও পরিস্থিতির পরিবর্তন হচ্ছে না। এই ঘটনায় মুখ খুলেছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন (MK Stalin)। পড়ুয়াদের উদ্দেশে তাঁর বার্তা, “আত্মহত্যার কথা ভেবো না, বরং আত্মবিশ্বাসী হও, জীবন উপভোগ করার চেষ্টা করো।”

[আরও পড়ুন: নাশকতার আশঙ্কার মধ্যে বাড়তি সেনা নিরাপত্তা, মণিপুরে শুরু স্বাধীনতা দিবসের প্রস্তুতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement