shono
Advertisement

করোনা সন্দেহে ভরতি নেয়নি হাসপাতাল, উত্তরপ্রদেশে বিয়ের দিনে মৃত্যু তরুণীর

ঘটনার জেরে শোকের ছায়া পরিবারে। The post করোনা সন্দেহে ভরতি নেয়নি হাসপাতাল, উত্তরপ্রদেশে বিয়ের দিনে মৃত্যু তরুণীর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:35 PM Jun 28, 2020Updated: 01:35 PM Jun 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে হাসপাতালে এসে ফিরে যেতে হচ্ছে বাকি রোগীদের। এই অভিযোগ বেশ কয়েকদিন দিন ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু তার যে এমন করুণ পরিণতি হতে পারে তা কে জানত? চিকিৎসার অভাবে বিয়ের দিনেই উত্তরপ্রদেশের কনৌজে (Kannauj) প্রাণ হারালেন এক তরুণী। শোকের ছায়া পরিবারে।

Advertisement

আজ দিনটা অন্যরকম হতে পারত। মেয়ের নিথর দেহ ধরে চোখের জল ফেলার বদলে মেয়ের বিয়েতে আনন্দের জল বেরোতে পারত চোখ থেকে। কিন্তু এটাই সত্যি, এটাই নিয়তি। বিয়ের দিনেই প্রাণ হারালেন উত্তরপ্রদেশের কনৌজের এক তরুণী। জানা যায়, রবিবার সকাল থেকে বিয়ে নিয়ে খুশির পরিবেশ ছিল বাড়িতে। সকাল থেকে বিয়ের বিভিন্ন অনুষ্ঠান চলার মধ্যেই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ১৯ বছর বসয়ী বিনীতা৷ তারপরই তাঁকে দ্রুত কানপুরের (Kanpur) হাসপাতালে ভরতি করতে নিয়ে যান তার পরিজনেরা। কিন্তু করোনা সংক্রমিত এই সন্দেহে বিনীতাকে ভরতি নিতে অস্বীকার করে একটি বেসরকারি হাসপাতাল। অসু্স্থ বিনীতাকে নিয়ে তখন দ্রুত আরেকটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু করোনার ভয়ে সেখান থেকেও তাঁদের ফিরিয়ে দেওয়া হয়৷ এরপর একের পর এক হাসপাতাল-নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়৷ কিন্তু সব জায়গা থেকে নিরাশ নিয়েই ফিরতে হয় বিনীতার পরিবারকে৷ অন্যদিকে ক্রমেই নিস্তেজ হয়ে পড়তে শুরু করে ১৯ বছরের এই তরুণী।

[আরও পড়ুন:বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা পেরোল ১ কোটি, সুস্থ প্রায় ৫৫ লক্ষ মানুষ]

এরপর আরেকটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা বিনীতাকে মৃত বলে ঘোষণা করেন। ফলে বিয়ের দিনেই বিনা চিকিৎসায় প্রাণ হারান তরুণী। যে হাতে মেয়ের কন্যাদানের স্বপ্ন দেখছিলেন সেই হাতেই আজ চোখের জলে মেয়ের নিথর দেহ দাহ করার কথা ভেবে কান্নায় ভেঙে পড়েন বিনীতার অসহায় বাবা। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে পরিবারে। পুলিশের আধিকারিক অমরেন্দ্র প্রসাদ জানিয়েছেন যে মৃতদেহ পোস্টমর্টেমের জন্য নেওয়া হয়েছে৷ কী কারণে তরুণী হঠাৎ অসুস্থ হয়ে মারা যান তাই খতিয়ে দেখবে পুলিশ৷

[আরও পড়ুন:দু’হাজার বছরের পুরনো ওষুধেই করোনা বধ, উৎস পাহাড়ি ফুল সুরঞ্জনার শিকড়]

The post করোনা সন্দেহে ভরতি নেয়নি হাসপাতাল, উত্তরপ্রদেশে বিয়ের দিনে মৃত্যু তরুণীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement