shono
Advertisement

কার্টুন চরিত্রকে নকল করতে গিয়ে আগুনে পুড়ে মৃত্যু কিশোরের

মর্মান্তিক পরিণতি। The post কার্টুন চরিত্রকে নকল করতে গিয়ে আগুনে পুড়ে মৃত্যু কিশোরের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:46 PM Jun 03, 2017Updated: 02:16 PM Jun 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্টুন দেখতে কে না ভালবাসে। ছোটবেলায় কার্টুন দেখেনি, এমন লোক পাওয়া দুষ্কর। শুধু ছোটবেলাই বা বলি কী করে, বড়বেলাতেই অনেকেই কার্টুন দেখার অভ্যাস ছাড়তে পারেন না। আর সেই কার্টুন দেখাকে কেন্দ্র করেই মর্মান্তিক ঘটনা ঘটে গেল হায়দরাবাদে। এক কার্টুন চরিত্রকে নকল করতে আগুনে পুড়ে মৃত্যু হল এক কিশোরের। মৃত কিশোরের নাম জয়দেব, পঞ্চম শ্রেণিতে পড়ত সে।

Advertisement

[যোগীর রাজ্যে গরুকে বাঁচাতে বৃদ্ধাকে পিষে মারল পুলিশের জিপ]  

জানা যাচ্ছে, হায়দরবাদের ভেঙ্কটপুরম এলাকায় দাদু ও ঠাকুমার সঙ্গে থাকত জয়দেব। কর্মসূত্রে তার বাবা-মা থাকত শহরের জয়াগুদা এলাকায়। বৃহস্পতিবার বাড়ির কাজে ব্যস্ত ছিলেন জয়দেবের দাদু ও ঠাকুমা। নিজের ঘরে একাই কার্টুন দেখছিল জয়দেব। জানা যাচ্ছে, কার্টুনে আগুন নিয়ে স্টান্ট করছিল একটি চরিত্র। সেই ঘটনার প্রভাব ফেলে কিশোর জয়দেবের মনে। বারান্দায় গিয়ে কেরোসিন ঢেলে নিজের গায়ে আগুন লাগিয়ে দেয় সে। কিন্তু গায়ে আগুন লাগানোর পরই তার যে কিছু হয়নি, তা দেখানোর জন্য দাদু-ঠাকুমা ডাকে জয়দেব। তাঁরা এসে দেখেন, জয়দেবের সারা শরীর দাউদাউ করে জ্বলছে।

[দায়িত্ব নিয়েই প্রসার ভারতীকে ঢেলে সাজানোর আশ্বাস নয়া CEO-র]

আগুন নিভিয়ে প্রথমে জয়দেবকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে পাঠানো হয় ওসমানিয়া জেনারেল হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, ভর্তির সময়ে জয়দেবের শরীরের ৪০ শতাংশ পুড়ে গিয়েছিল। শুক্রবার সকালে মারা যায় জয়দেব। জয়দেবের বাবার অভিযোগের ভিত্তিতে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, দাদু ও ঠাকুমা জানিয়েছেন, ঘটনার সময় জয়দেব চিৎকার করছিল আর বলছিল, কার্টুন চরিত্রের মতো সে-ও পুড়ছে। কিন্তু কার্টুন চরিত্রকে নকল করতে গিয়ে এই ঘটনা ঘটেছে কিনা, তা এখনও নিশ্চিত নয়।

[ফের উইপ্রোর অফিসে জৈব হামলার হুমকি!]

The post কার্টুন চরিত্রকে নকল করতে গিয়ে আগুনে পুড়ে মৃত্যু কিশোরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার